ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ইন্দুরকানীতে  প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগের ৬ নেতাকর্মী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
ইন্দুরকানীতে  প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগের ৬ নেতাকর্মী আহত

পিরোজপুর: পিরোজপুরের ইন্দুরকানীতে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগের ৬ নেতাকর্মী আহত হয়েছেন বলে জানা গেছে। আহতদের  জেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

 

সোমবার (১১ এপ্রিল) রাত ৯টার দিকে উপজেলার দেবিপুর মোড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত ছাত্রলীগ নেতা রাসেল জানান, রাত ৯টার দিকে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিয়াজ একটি সালিশ বৈঠকের কথা বলে তাদের ডেকে নিয়ে হামলা করে। হামলায় তিনিসহ (রাসেল), স্বদেশ (১৬), জহির (১৯), বায়েজিদ (১৬), শহিদুল (১৮) ও রিয়াজুল (১৮) আহত হয়েছেন। আহতরা জেলা ছাত্রলীগের টিটু গ্রুপের সমর্থক বলে তাদের দাবি।  

তিনি আরও জানান, হামলাকারী জেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক গ্রুপের। তিনি ওই গ্রুপ না করায় এ হামলা করেছে।

এ বিষয় জানতে হামলার সঙ্গে জড়িত উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিয়াজের মোবাইল ফোনে কল দিলে তা বন্ধ পাওয়া যায়।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক জানান, খেলাধুলার ঘটনাকে কেন্দ্র করে ওই হামলা হয়েছে বলে শুনেছি। হামলায় কেউ গুরুতর আহত হয়েছে এমন খবর নেই। আহতদের পক্ষ থেকে হামলাকারীদের নামে একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।