ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনার আমলে কৃষকরা ভালো থাকেন: শ.ম রেজাউল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
শেখ হাসিনার আমলে কৃষকরা ভালো থাকেন: শ.ম রেজাউল

পিরোজপুর: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেন, শেখ হাসিনার শাসন আমলে দেশের কৃষকরা ভালো থাকেন। তারা তাদের দ্রব্যের মূল্য যথাযথভাবে পান।

বিএনপি সরকারের আমলে সারের জন্য কৃষককে গুলি করে হত্যা করা হয়েছিল। কিন্তু শেখ হাসিনা বিনামূল্যে সার, বীজ ও কিটনাশকসহ কৃষিযন্ত্র দেন।

বুধবার (১৩ এপ্রিল) দুপুরে জেলার নাজিরপুর উপজেলা কৃষি হলরুমে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তৃতাকালে তিনি এ কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ আব্দুল্লাল আল সাদীদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, জেলা পরিষদের সদস্য সুলতান মাহমুদ খান প্রমুখ। এ সময় উপজেলার ৯০০ উপকার ভোগী কৃষকের মধ্যে মোট ৪৫ হাজার কেজি উফশী আউশ ধানের বীজ, ১৮ টন ডিএপি সার, ৯ টন এমওপি সার প্রদান করা সহ শতকরা পঞ্চাশ ভাগ ভর্তুকিতে চারটি কম্বাইন হারভেস্টার, তিনটি বেড প্লান্টার, তিনটি রিপার ও ছয়টি পাওয়ার থ্রেসার মেশিন দেওয়া হয়।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল একটি সোনার বাংলা গড়ে তোলা। কিন্তু সে স্বপ্নকে আজ তারই কন্য শেখ হাসিনা বাস্তাবায়ন করছেন। দেশের শাসন ক্ষমতায় যখনই আওয়ামী লীগ থাকে তখনই দেশের উন্নয়ন হয় দ্রুত গতিতে। কিন্তু বিএনপি-জোট সরকারসহ স্বাধীনতা পরবর্তী অন্য সরকারগুলো দেশের উন্নয়নের নামে লুটপাট করেছে।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।