ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

রাজনীতি

এলডিপির ইফতারে হামলার নিন্দা ফখরুলের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এলডিপির ইফতারে হামলার নিন্দা ফখরুলের মির্জা ফখরুল ইসলাম আলমগীর

ঢাকা: চট্টগ্রামের সাতকানিয়ায় শনিবার (১৬ এপ্রিল) লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) ইফতার মাহফিল পণ্ড, এলডিপি নেতা জসিমের মাথা ফাটিয়ে দেওয়াসহ ইফতারের জন্য প্রস্তুতকৃত সব খাবার নষ্ট করে দেওয়ার ঘটনাকে কাপুরুষোচিত আখ্যায়িত করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (১৭ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, ‘চট্টগ্রামের সাতকানিয়ায় এলডিপি আয়োজিত ইফতার মাহফিলে আওয়ামী সন্ত্রাসীরা যে ন্যাক্কারজনক হামলা চালিয়েছে তা বর্তমান গণবিচ্ছিন্ন সরকারের আমলে চলমান সন্ত্রাসী কর্মকাণ্ডের আরও একটি ঘৃণ্য বহিঃপ্রকাশ।

ধর্মীয় অনুষ্ঠানে এ ধরনের হামলায় আবারও প্রমাণ হলো- গণতন্ত্রকে বিলীন করে আইনকে হাতের মুঠোয় নিয়ে সরকারি দলের সন্ত্রাসীরা সারা দেশে নিজেদের আধিপত্য বজায় রাখতে বেপরোয়া ও বেসামাল হয়ে উঠেছে। বর্তমানে আওয়ামী ফ্যাসিবাদ আরও ভয়ঙ্কর রূপে আত্মপ্রকাশ করেছে। সরকার নিজেদের ব্যর্থ চেহারা ঢাকতেই বিরোধী রাজনৈতিক দলগুলোর ওপর সহিংস হামলার পুনরাবৃত্তি ঘটাচ্ছে। যেহেতু সরকারের জনসমর্থন ও গণভিত্তি নেই, তাই ক্ষমতায় টিকে থাকতে ফ্যাসিবাদী নীতিকেই অবলম্বন করেছে।

তিনি বলেন, ‘চট্টগ্রামের সাতকানিয়ায় এলডিপির ইফতার মাহফিলে হামলার ঘটনায় জড়িত দুষ্কৃতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি এবং আহত এলডিপি নেতার আশু সুস্থতা কামনা করছি।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এমএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।