ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

আপনি হচ্ছেন আ. লীগের ড্রাইভার: দুদক চেয়ারম্যানকে রিজভী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
আপনি হচ্ছেন আ. লীগের ড্রাইভার: দুদক চেয়ারম্যানকে রিজভী

ঢাকা: দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান মঈনুদ্দীন আব্দুল্লাহ’র কড়া সমালোচনা করলেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

রোববার (১৭ মার্চ) নয়াপল্টনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে দুদকের করা মামলার প্রতিবাদে সমাবেশের আয়োজন করে মহিলা দল।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন রিজভী।

এ সময় দুদক চেয়ারম্যানের উদ্দেশ্যে তিনি বলেন, ‘যারা হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে, কানাডায় বেগম পাড়া তৈরি করেছে, সেই শাসকগোষ্ঠীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সাহস আপনাদের (দুদক) নেই। কারণ আপনি হচ্ছেন আওয়ামী লীগের ড্রাইভার। শেখ হাসিনা যেভাবে বলে আপনি সেইভাবে গাড়ি চালান। ’

রিজভী বলেন, ‘আপনার নিজস্ব কোনো সত্তা নেই। আপনার কোনো স্বাধীনতা নেই। তা না হলে একজন স্বাধীনতা ঘোষকের পুত্রবধূর বিরুদ্ধে এ কাপুরুষিত মামলা করতে পারতেন না। ’

প্রসঙ্গত, গত ১৩ এপ্রিল জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনে সহযোগিতার অভিযোগে দুদকের মামলা বাতিলে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে ডা. জোবায়দার করা আবেদন (লিভ টু আপিল) খারিজ করে দেয় আপিল বিভাগ।

আরো পড়ুন:

লাল টেলিফোনের প্রভাবে জোবায়দার আপিল খারিজ: রিজভী

বাংলা‌দেশ সময়: ১৪১৭ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এমএইচ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।