ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শিক্ষক নিয়োগ পরীক্ষায় নকল করা সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
শিক্ষক নিয়োগ পরীক্ষায় নকল করা সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

মাগুরা: মাগুরায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষায় ইলেক্ট্রনিক ডিভাইস সরবরাহের অভিযোগে আটকের পর সেই ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ।

রোববার (২২ এপ্রিল) রাত ১টার দিকে জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ খান ও সাধারণ সম্পাদক হামিদুল ইসলামের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের নীতি, আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকায় ফাহিমকে বহিষ্কার করা হয়েছে। বিষয়টি কেন্দ্রীয় ছাত্রলীগকে জানানো হয়েছে।

ফাহিম ফয়সাল রাব্বি সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ছিলেন।

এর আগে, শুক্রবার (২২ এপ্রিল) সকালে পরীক্ষা শুরুর আগে মাগুরা এজি অ্যাকাডেমি কেন্দ্র থেকে তারানা আফরোজ নামে এক পরীক্ষার্থীকে ডিজিটাল ডিভাইসসহ আটক করে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। এরপর তার দেয়া তথ্য অনুযায়ী ফাহিমসহ আরও পাঁচজনকে আটক করা হয়।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামরুল হাসান বলেন, পরীক্ষায় ডিজিটাল ডিভাইস ব্যবহার ও সরবরাহের অভিযোগে ছয়জনকে আটক করা হয়েছে। পরীক্ষা কেন্দ্রের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে তাদের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রস্তুতি চলছে। এর সঙ্গে আরও কেউ জড়িত আছে কি না সে বিষয়ে তদন্ত করা হচ্ছে।

আরও পড়ুন
>>> নিয়োগ পরীক্ষায় নকল করায় ছাত্রলীগ নেতাসহ আটক ৬

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad