ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি জনগণকে যন্ত্রণা দিচ্ছে: ইনু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, মে ৭, ২০২২
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি জনগণকে যন্ত্রণা দিচ্ছে: ইনু

কুষ্টিয়া: জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও সংসদ সদস্য হাসানুল হক ইনু বলেছেন, দ্রব্যমূল্যের অস্বাভাবিক ঊর্ধ্বগতি জনগণকে খুব যন্ত্রণা দিচ্ছে। সকালে এক দাম বিকেলে আরেক দাম।

এটা দুর্নীতির সিন্ডিকেটের কারসাজি। শুধু কথা বলে এ সিন্ডিকেট ভাঙা যাবে না। এদের দমন করতে হলে শুধু কথায় চিড়ে ভিজবে না। এক্ষেত্রে শাসন দণ্ডের কঠোর প্রয়োগ করতে হবে।

শনিবার (৭ মে) বিকেলে নির্বাচনী এলাকা কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহে দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি এসব বলেন।

ইনু বলেন, বিএনপির অধিকাংশ শীর্ষ নেতা, এমন কী তারেক জিয়া পর্যন্ত আগুন সন্ত্রাস, জঙ্গি সন্ত্রাস ও মানুষ হত্যার সঙ্গে জড়িত। এ অপরাধীদের দমন মানে বিএনপি দমন করা নয়। অপরাধীদের পক্ষে ওকালতি না করার জন্য বিএনপির প্রতি আহ্বান জানান তিনি।

এ সময় অনুষ্ঠানে কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মদ আলিসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, মে ০৭, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।