ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

গাজীপুর মহানগর আ. লীগ নেতাকে অব্যাহতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৪ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
গাজীপুর মহানগর আ. লীগ নেতাকে অব্যাহতি

গাজীপুর: গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এস এম মোকসেদ আলমকে দলের সব পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেওয়ায় তাকে অব্যাহতি দেওয়া হয়।

বৃহস্পতিবার (০৭ অক্টোবর) গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. আতাউল্লাহ মন্ডল বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এস এম মোকসেদ আলম দলীয় নির্দেশনা অমান্য করে জেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়েছেন। দলের হাইকমান্ডের সিদ্ধান্ত অনুযায়ী আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭ ধারার এর ১১ উপধারার বিধান মতে তাকে দলের সকল পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠেয় গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন— আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ কৃষক লীগের সাবেক সভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন মোল্লা, এস এম মোকসেদ আলম ও বীর মুক্তিযোদ্ধা মো. সামসুল হক।

বাংলাদেশ সময়: ০১৫৮, অক্টোবর ০৭, ২০২২।  
আরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa