ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

গণ-সমাবেশস্থলে একদিন আগেই বিএনপির নেতাকর্মীরা

হারুন-অর-রশীদ, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
গণ-সমাবেশস্থলে একদিন আগেই বিএনপির নেতাকর্মীরা

ফরিদপুর: ফরিদপুরের শনিবারের (১২ নভেম্বর) বিএনপির বিভাগীয় গণসমাবেশ সামনে রেখে নেতাকর্মীরা দলে দলে সমাবেশস্থলে আসছে।  ফরিদপুর, রাজবাড়ী, মাদারীপুর, শরীয়তপুর, গোপালগঞ্জ জেলার বিভিন্ন এলাকা থেকে এরই মধ্যে নেতাকর্মীরা এসে পৌঁছেছেন সভাস্থলে।

 

শুক্রবার (১১ নভেম্বর) সকাল ১১ টার দিকে জেলা শহরের উপকণ্ঠে কোমরপুরের আজিজ ইন্সটিটিউশন স্কুলের মাঠে অনুষ্ঠিতব্য ফরিদপুরের বিভাগীয় গণসমাবেশস্থলে গিয়ে দেখা যায়, নেতাকর্মীদের ব্যানার, পোস্টার ও ফেস্টুনে ছেয়ে গেছে মাঠের আশেপাশের এলাকা। নেতাকর্মীরা , অটোরিকশা ভ্যান, মোটরসাইকেল কেউ বা পায়ে হেঁটে সমাবেশ স্থলে আসছেন। নেতাকর্মীদের পদচারণা ও স্লোগানে মুখরিত সমাবেশের মাঠ প্রাঙ্গণ।  

এ সময় কথা হয় ফরিদপুর জেলা যুবদলের সভাপতি মো. রাজিব হোসেনের সঙ্গে।

তিনি বাংলানিউজকে বলেন, বিএনপির এ গণসমাবেশে যোগ দিতে বৃহত্তর ফরিদপুরের পাঁচটি জেলা থেকে নেতাকর্মীরা যোগ আসবেন। এখানে খাওয়া-দাওয়াসহ প্রাথমিক স্বাস্থ্য সেবার ব্যবস্থা করা হয়েছে। কয়েক লাখ লোক এ গণসমাবেশে যোগ দেবেন বলে আশা এই যুবদল নেতার।

এদিকে জেলা বিএনপির সদস্য সচিব এ,কে কিবরিয়া স্বপন বাংলানিউজকে বলেন, সব বাধা উপেক্ষা করে গত দুদিন নেতাকর্মীরা সমাবেশস্থলে আসছেন। দলকে ভালোবেসে পায়ে হেঁটে, অটোরিকশা ও ইজিবাইকে ভেঙে ভেঙে পথ অতিক্রম করে সভায় যোগ দিচ্ছেন। আশা করি, এ গণসমাবেশ জনসমুদ্রে পরিণত করা হবে।  

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad