ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘২১ হাজার আ.লীগ নেতাকর্মীর রক্তের দাগ বিএনপির হাতে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
‘২১ হাজার আ.লীগ নেতাকর্মীর রক্তের দাগ বিএনপির হাতে’ ওবায়দুল কাদের, ফাইল ফটো

ঢাকা: ২১ হাজার আওয়ামী লীগ নেতাকর্মীর রক্তের দাগ বিএনপির হাতে রয়েছে বলে উল্লেখ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সহযোগী পেশাজীবীদের সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিব) সম্মেলন উপলক্ষে আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, গত বৃহস্পতিবার (২৪ নভেম্বর) মির্জা ফখরুল ইসলাম বলেছেন, আমরা নাকি রক্ত ঝড়াই। ১৫ আগস্টের রক্তের দাগ আপনাদের হাতে। ৩ নভেম্বরের রক্তের দাগ আপনাদের হাতে। ২১ আগস্টের রক্তের দাগ আপনাদের হাতে। আহসানউল্লাহ মাস্টার, মনজুরুল ইমাম, এস এম কিবরিয়া এদের রক্তের দাগ আপনাদের হাতে। ২১ হাজার আওয়ামী লীগ নেতাকর্মীর রক্তের দাগ আপনাদের হাতে।  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মিথ্যাচার করে কোনো লাভ নেই। নেতিবাচক রাজনীতি, সাম্প্রদায়িক রাজনীতির পৃষ্ঠপোষক, জঙ্গিবাদের রাজনীতির পৃষ্ঠপোষকতার কারণে আন্দোলনে এবং নির্বাচনেও আপনাদের পতন হবে।  

তিনি আরও বলেন, আওয়ামী লীগের সম্মেলন মানে লাখ লাখ মানুষের সমাবেশ। আমরা পাল্টাপাল্টি কর্মসূচিতে বিশ্বাসী নই, আমরা কারো সঙ্গে মারামারিতে নেই। কিন্তু মনে রাখবেন, ভয় দেখিয়ে লাভ নেই। বঙ্গবন্ধু কন্যা আল্লাহ ছাড়া কাউকে ভয় করে না। খেলা হবে ডিসেম্বরে। আগামী নির্বাচনে খেলা হবে।  

স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. ইকবাল আর্সেনালের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভা পরিচালনা করেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. এম এ আজিজ।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
আরকেআর/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।