ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সহিংস রাজনীতি মোকাবিলায় রাজপথে থাকবে জাতীয় পার্টি: বাবলা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
সহিংস রাজনীতি মোকাবিলায় রাজপথে থাকবে জাতীয় পার্টি: বাবলা

ঢাকা: জাতীয় পার্টি সহিংস রাজনীতি এবং গণতন্ত্রবিরোধী, মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ও সাম্প্রতিক অপশক্তির বিরুদ্ধে রাজপথে সরব থাকবে বলে জানিয়েছেন দলটির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি।  

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে রাজধানীর শ্যামপুরের পোস্তগোলার প্রধান সড়কে সংহিস রাজনীতি ও সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে ৫৪ নং ওর্য়াড জাতীয় পার্টি আয়োজিত এক বিশাল শান্তি সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাবলা বলেন, ক্ষমতায় যেতে হলে নির্বাচন ছাড়া বিকল্প পথ নেই। সাংবিধানিক নিয়মে যে পদ্ধতিতে আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে সে নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি।  

তিনি বলেন, ক্ষমতায় যাওয়ার জন্য বা ক্ষমতায় টিকে থাকার জন্য যদি কোনো দল দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা করে তাহলে জনগণকে জাতীয় পার্টি তাদের প্রতিহত করবে। জাতীয় পার্টি অসাংবিধানিক পন্থায় ক্ষমতায় আসার রাজনীতিতে বিশ্বাস করে না। যারা বহিঃর্বিশ্বের শক্তিতে ক্ষমতায় আসতে চান বা ক্ষমতা স্থায়ী করতে চান তাদের ভেতর দেশপ্রেম নেই। তাদের প্রতিহত করতে হবে।  

শ্যামপুর থানা জাপার সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লার সভাপতিত্বে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন পার্টির প্রেসিডিয়াম সদস্য আলমগীর শিকদার লোটন, উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, ভাইস চেয়ারম্যান আমির উদ্দিন আহমেদ ডালু, কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, সাংবাদিক সুজন দে, জহিরুল ইসলাম মিন্টু, মহানগর নেতা কাওসার আহামেদ, জিন্নাত হোসেন, আসাদ মিয়া, গুলজার রানা, মো. মানিক, মো. কামাল, মো. দুলাল, লিটন আলী, এইচ এম,রনি, মো. নাসির, ফয়সাল সর্দারসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
এসএমএকে/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।