ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপির গণসমাবেশের জনস্রোতে ভেসে যাবে সরকার: মিনু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
বিএনপির গণসমাবেশের জনস্রোতে ভেসে যাবে সরকার: মিনু

রাজশাহী: আগামী ৩ ডিসেম্বর অনুষ্ঠিতব্য বিএনপির রাজশাহীর গণসমাবেশে জনস্রোত তৈরি হবে। আর সেই জনস্রোতে সরকার ভেসে যাবে বলে মন্তব্য করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

গণসমাবেশ উপলক্ষে মহানগরীর বহরমপুর এলাকায় বিএনপির প্রচার মিছিলোত্তর সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তিনি এই মন্তব্য করেন।

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে এই কর্মসূচি পালন করেন দলটির ৩নং সাংগঠনিক ওয়ার্ডের নেতাকর্মীরা।

মহানগরীর বহরমপুর ডিবি আনোয়ারা প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত এই সমাবেশে মিজানুর রহমান মিনু বলেন, সারাদেশের ন্যায় রাজশাহীতেও বিএনপির গণজোয়ার শুরু হয়েছে। বিএনপির গণসমাবেশ নিয়ে সরকার গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। পুরো বিভাগ জুড়ে নেতাকর্মীদের নামে গায়েবি মামলা দিয়ে প্রতিদিন আটক করা হচ্ছে। তবে এসব আটক আটক খেলা খেলে বিএনপিকে আর দমিয়ে রাখা যাবে না। সব বাধা অতিক্রম করে রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানসহ পুরো শহরের কানায় কানায় বিএনপি নেতাকর্মী ও মানুষে ভরে যাবে।

তিনি বলেন, বিএনপির সমাবেশ উপলক্ষে সব ধরনের যানবাহন বন্ধ করে দিয়েও মাঠ ও আশপাশে লোক দাঁড়ানোর ঠাঁই পায় না।   আর সরকারি দল তথা আওয়ামী লীগের সভা সমাবেশে সব ধরনের যানবাহন ফ্রি করে দিয়েও মাঠে লোক আসে না। কিছু লোককে ভাড়া করে আনলেও টাকা পাওয়ার সঙ্গে সঙ্গে তারা মাঠ থেকে পালিয়ে যায়। এ থেকিই বোঝা যায় আওয়ামী লীগের পায়ের তলায় অতীতেও যেমন মাটি ছিল না, এখনো নেই। এখন প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর ওপর ভর করে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় যাওয়ার দিবা স্বপ্ন দেখতে শুরু করেছে।

এ সময় তিনি কোনোরকম ভয় না করে আগামী  ৩ ডিসেম্বর সমাবেশস্থলে সকাল ৯টার মধ্যে উপস্থিত হওয়ার জন্য দলীয় নেতাসহ সব শ্রেণি-পেশার মানুষকে অনুরোধ জানান।

সমাবেশে সভাপতিত্ব করেন মহানগরীর ৩নং ওয়ার্ড বিএনপির প্রধান সমন্বয়ক ওয়াজির উজির। বিশেষ অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এরশাদ আলী ঈশা, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা, সদস্য সচিব আলহাজ্ব মামুনুর রশিদ মামুন, যুগ্ম-আহ্বায়ক ওয়ালিউল হক রানা, শফিকুল ইসলাম শাফিক ও বজলুল হক মন্টু, সদস্য মাহফুজুল হাসনাইন হিকোল, রাজপাড়া থানা বিএনপির সাবেক সভাপতি শওকত আলী, সাবেক সাধারণ সম্পাদক আলী হোসেন, ৬নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি গোলাম নবী গোলাপ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
এসএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।