ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

রাজনীতি

যারা ফাউল করে তাদের লাল কার্ড দেখাতে হবে: প্রিন্স

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
যারা ফাউল করে তাদের লাল কার্ড দেখাতে হবে: প্রিন্স

ঢাকা: বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়ক, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স বলেছেন, খেলার নামে যারা জনগণের সঙ্গে ফাউল করে তাদের লাল কার্ড দেখাতে হবে। এজন্য সাধারণ মানুষকে এগিয়ে আসতে হবে।

শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় টিকাটুলির রাজধানী সুপার মার্কেট থেকে জুরাইন রেলগেট পর্যন্ত পদযাত্রা ও সমাবেশে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

প্রিন্স বলেন, রাজনীতিকে যারা খেলায় পরিণত করেছে তাদের বিপরীতে সাধারণ মানুষের স্বার্থরক্ষায় নীতিনিষ্ঠ রাজনৈতিক শক্তির বিকল্প শক্তি সমাবেশ গড়ে তোলা ছাড়া দেশের রাজনৈতিক সংকট থেকে মুক্তি নেই।

তিনি আরও বলেন, লুটেরা ব্যবসায়ী, টাকা পাচারকারী, ঋণখেলাপী আর হুণ্ডি ব্যবসায়ীদের স্বার্থ রক্ষায় সরকার ব্যস্ত। আর নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে ব্যর্থ। ওষুধের সীমাহীন দামবৃদ্ধিতে জনজীবন নাকাল। সরকার আবারও বিনা ভোটে ক্ষমতায় যেতে নানা ফন্দির চেষ্টা করছে।

হুশিয়ারি দিয়ে তিনি বলেন, কথার মারপ্যাঁচে জনগণকে আর ভোটাধিকার থেকে বিরত করা যাবে না।

বিদ্যুতের দাম বাড়ানোর সমালোচনা করে রুহিন হোসেন প্রিন্স বলেন, কাদের পরামর্শে অপ্রয়োজনীয় বিদ্যুৎকেন্দ্র তৈরি করে উৎপাদন না করেও তাদের টাকা দিতে হচ্ছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিন। ভুলনীতি, দুর্নীতি, অব্যবস্থাপনা দূর করুন। বিদ্যুতের দাম বাড়াতে হবে না, বরং কমানো যাবে।

বাম গণতান্ত্রিক জোট ঢাকা মহানগরের সমন্বয়ক ডা. সাজেদুল হক রুবেলের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- কেন্দ্রীয় নেতা মানস নন্দী, ডা. হারুনুর রশিদ, শহীদুল ইসলাম সবুজ, জলি তালুকদার, খালেকুজ্জামান লিপন, ডা. জয়দীপ ভট্টাচার্য, বিধান দাশ, তৈমুর খান অপু, রুবেল শিকদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২২৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
আরকেআর/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa