ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

রাজনীতি

নোয়াখালীতে জাপার বিক্ষোভ-সমাবেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
নোয়াখালীতে জাপার বিক্ষোভ-সমাবেশ

নোয়াখালী: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদেরের (জি এম কাদের) নামে সব মিথ্যা, হয়রানি ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করার দাবিতে নোয়াখালীতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  

জেলা জাপার আয়োজনে শনিবার (২৬ নভেম্বর) সকালে নোয়াখালী প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

 

এর আগে, জেলা জাপার কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে এসে মানববন্ধনে মিলিত হয়।  

বিক্ষোভ ও মানববন্ধনে জেলা জাপার সহ-সভাপতি হেকিম শহীদ উল্যা সভাপতিত্ব করেন। এ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জাপার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য বোরহান উদ্দিন আহমেদ মিঠু।  

জেলা যুগ্ম সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক খোকনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা জাতীয় শ্রমিক পার্টির সভাপতি মিলন সিকদার, মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, জাতীয় তরুণ পার্টির সভাপতি সৌরভ হোসেন সবুজ, সদর উপজেলা জাপার সদস্য সচিব রিয়াজ উদ্দিন লিটন, কোম্পানীগঞ্জ জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপনসহ অনেকে।

বক্তারা জি এম কাদেরের বিরুদ্ধে হয়রানি ও উদ্দেশ্যমূলক মামলার প্রতিবাদ জানিয়ে দ্রুত এসব মামলা প্রত্যাহারের দাবি জানান। একই সঙ্গে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ জানিয়ে জাপাকে নিয়ে সরকারের অপরাজনীতির নিন্দা জানান। বক্তারা জনগণের অধিকার আদায়ে দলের সব নেতাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বানও করেন।  

মানববন্ধন ও বিক্ষোভ শেষে সম্প্রতি সড়ক দুর্ঘটনায় নিহত জেলা জাপার যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল হামিদের স্মরণে দলীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa