ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

বিদ্যুতের দাবিতে সিলেটে সড়ক অবরোধ, র‌্যাবের ধাওয়া

সাব্বির আহমদ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৮ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১২

সিলেট: বিদ্যুতের দাবিতে সিলেট-তামাবিল সড়ক অবরোধ ও রাস্তায় টায়ার পুড়িয়ে বিক্ষোভ করেছেন সিলেটের মেজরটিলা এলাকাবাসী। এসময় সড়কে ১০ কিলোমিটার জুড়ে যানজটের সৃষ্টি হয়।

একঘন্টা পর র‌্যাবসদস্যরা ধাওয়া করে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করে দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, র‌্যাব-৯ অফিসের কাছাকাছি মেজরটিলা এলাকার মঙ্গলবার রাত ৮টা থেকে সোয়া ৯টা পর্যন্ত বিক্ষোভ চলে। এসময় প্রায় ৫০টি পরিত্যাক্ত টায়ার পুড়িয়ে রাস্তা অবরোধ করেন মেজরটিলা, ফল্গুনী, ও ভাটপাড়া এলাকাবাসী।

বিদ্যুতের দাবি জানিয়ে তারা মিছিলসহ মেজরটিলা বাজার এলাকায় জড়ো হয়ে বিক্ষোভ করে টায়ারে অগ্নিসংযোগ করেন।

বিক্ষোভকারীরা জানান, ‘গত ১৫ দিন থেকে ভাটপাড়ার এলাকায় ট্রান্সফরমার নষ্ট হয়ে পড়ায় বিদ্যুৎহীন অবস্থায় অসহনীয় জীবনযাপন করছেন এলাকাবাসী। বিদ্যুৎ বিভাগের লোকজন নতুন ট্রান্সফরমার দিতে গড়িমসি করছে। ’

এ ব্যাপারে শাহপরাণ থানার ওসি  লিযাকত আলী বাংলানিউজকে জানান, ‘বেশকিছুদিন ধরে বিদুৎ না থাকায় রাস্তায় নেমে আসেন মেজরটিলা এলাকায় ২/৩ টি পাড়ার বাসিন্দারা। তারা প্রায় এক ঘন্টার মতো রাস্তা অবরোধ করেন। যানচলাচল স্বাভাবিক করতে ৠাব ঘটনাস্থলে পৌঁছালে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।  

রাত সাড়ে ১০টা পর্যন্ত র‌্যাব মেজরটিলা এলাকায় টহল দেয় বলে জানায় পুলিশ।

বাংলাদেশ সময়: ০১০২ ঘণ্টা,অক্টোবর  ১০, ২০১২
সম্পাদনা: বেনু সূত্রধর,নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিদ্যুৎ ও জ্বালানি এর সর্বশেষ