ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

প্রবাসে বাংলাদেশ

‘খালেদা জিয়া ছাড়া দেশের সব মানুষ ভালো আছে’

সাবেদ সাথী, নিউ ইংল্যান্ড থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, মে ২২, ২০১২
‘খালেদা জিয়া ছাড়া দেশের সব মানুষ ভালো আছে’

নিউ ইংল্যান্ড: বিরোধী দলীয় নেত্রী খালেদা জিয়া ছাড়া দেশের সব মানুষ ভালো আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের নারী সংসদ সদস্য চেমন আরা তৈয়ব।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও সমুদ্র বিজয় উপলক্ষে নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের উদ্যোগে রোববার বস্টনের ক্যামব্রিজে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।



চেমন আরা তৈয়ব বলেন, ‘বাংলাদেশের মানুষ খুব ভালো আছে। চল্লিশ বছরের ইতিহাসে মানুষ আর কখনও এমন ভালো ছিল না। শুধু ভালো নেই একজন, তিনি হলেন খালেদা জিয়া। ’

তিনি বলেন, ‘বিএনপি আজ এক ইলিয়াস আলীর জন্য এতো মায়া কান্না করছে কেন? বিএনপির আমলে আমার এলাকার (চট্টগ্রাম) আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিনকে গুম করে হত্যা করা হয়েছিল। সে কথা কি তারা ভুলে গেছে। সেদিন আওয়ামী লীগ তো বাসে আগুন দিয়ে জ্যান্ত মানুষ মারেনি। ’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের সভাপতি ইউসুফ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর চট্টগ্রামের জেলা মহিলা লীগের যুগ্ম-সম্পাদক রাজিয়া সুলতানা দীনা।                                                                                                                  

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বোস্টন ইউনিভার্সিটির অধ্যাপক ড. আবু হাসনাত, ঢাকা শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আমান উল্ল্যাহ, সাবেক ছাত্রনেতা ও তাজ উদ্দিন গবেষক মুনীর হোসেন, নিউইংল্যান্ড ঘাতক দালাল নির্মুল কমিটির উপদেষ্টা ও লেখিকা নাহিদ সিতারা, নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের সভাপতি ইউসুফ চৌধুরী, সাধারণ সম্পাদক ইকবাল ইউসুফ মুক্তিযোদ্ধা ও সহ-সভাপতি রাতুল বড়ুয়া, সাস্কৃতিক ব্যক্তিত্ব রাজু বড়ুয়া, হাবিবুর রহমান, গোলাম মর্তুজা, নিউ ইংল্যান্ড যুবলীগের আহ্বায়ক মিন্টু কামরুজ্জামান, নাজমুল, জেসিবা চৌধুরী প্রমুখ।

নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল ইউসুফ আলোচনা সভা পরিচালনা করেন।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, মে ২২, ২০১২
সম্পাদনা: ওবায়দুল্লাহ সনি, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa