ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

কাতারে কর্মক্ষেত্রে সততায় বাংলাদেশির স্বর্ণপদক লাভ

আনোয়ার হোসেন মামুন, কাতার থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, মে ৩০, ২০১৫
কাতারে কর্মক্ষেত্রে সততায় বাংলাদেশির স্বর্ণপদক লাভ ছবি : সংগৃহীত

কাতার: কাতারে পেশাগত ক্ষেত্রে সততা ও নিষ্ঠার জন্য স্বর্ণপদক লাভ করলেন বাংলাদেশি মোহাম্মদ নাসির উদ্দিন।

দীর্ঘ ২০ বছর কর্মক্ষেত্র কাতার কমার্শিয়াল ব্যাংকে সততা, নিষ্ঠা ও সফলতার সঙ্গে দায়িত্ব পালনের জন্য সম্প্রতি এক অনুষ্ঠানে তার হাতে এ পদক ও সনদ তুলে দেওয়া হয়।

নাসিরের হাতে পদক ও সনদ তুলে দেন ব্যাংকের প্রধান নির্বাহী আবদুল্লা সালে আল রাইসি।

এ সম্মাননা লাভের প্রতিক্রিয়ায় নাসির উদ্দিন বাংলানিউজকে বলেন, জীবনের ২৬টি বছর এই কাতারে শেষ করে দিয়েছি, আজ আমি অনেক আনন্দিত। জীবনের শেষ বেলায় আমার কোম্পানি আমাকে স্বর্ণপদক দিয়েছে। আমি সব সময় সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করেছি। আনন্দে বুক ভরে গেছে। আজ আমার ২৬ বছরের প্রবাস জীবনের সব দুঃখ কষ্ট ভুলে গেছি।

তিনি অনুপ্রেরণা দেওয়ায় স্বজনদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমি আর বেশি দিন কাতারে থাকবো না। দেশে ফিরে যাবো। বড় ছেলেকে কাতার নিয়ে এসেছি। এখন সে দায়িত্ব নিয়েছে। কাতার প্রবাসী ভাইদের বলছি, সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করলে সবাই তার স্বীকৃতি পাবে।

নাসির উদ্দিন চট্টগ্রামের হাটহাজারী থানার বাতুয়া গ্রামের সুলতান আহমেদ সওদাগরের ছেলে। বিবাহিত নাসির উদ্দিন ব্যক্তিজীবনে তিন ছেলে ও এক মেয়ের জনক।

১৯৮৯ সালের ১৪ আগস্ট কাতার আসা নাসির উদ্দিন ১৯৯৫ সালে ২ ডিসেম্বর কাতার কমার্শিয়াল ব্যাংকে যোগ দেন।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, মে ৩০, ২০১৫
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।