ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

প্রবাসে বাংলাদেশ

কানাডায় বাংলাদেশ হেরিটেজ সোসাইটির যুব উৎসব ও আনন্দমেলা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, জুন ১৬, ২০১৫
কানাডায় বাংলাদেশ হেরিটেজ সোসাইটির যুব উৎসব ও আনন্দমেলা

কানাডায় বাংলাদেশ হেরিটেজ সোসাইটির যুব উৎসব ও আনন্দমেলা রোববার (১৪ জুন) অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ হেরিটেজ অ্যান্ড এথনিক সোসাইটি অব আলবার্টা (বেসা) ফ্যামেলি ডে উপলক্ষে কানাডার এডমন্টন করনেশান পার্কে এ আয়োজন করে।



উৎসব ও আনন্দমেলায় শিশু-কিশোর, তরুণ-তরণী থেকে শুরু করে সব বয়সের নারী-পুরুষ রং, বেরংয়ের পোশাক পরে স্বতঃস্ফূর্তভাবে অংশ নেন।

শিশুদের ঘুড়ি উড়ানো, রকমারি খাবার, খেলাধুলা এবং আনন্দ আড্ডার মধ্যদিয়ে দিনটি উদযাপিত হয়। বৈরী আবহাওয়ার কারণে অনুষ্ঠান শুরু হতে একটু দেরি হলেও আনন্দের কমতি ছিল না উৎসবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-বাংলাদেশ হেরিটেজ অ্যান্ড এথনিক সোসাইটি অব আলবার্টা’র সভাপতি দেলোয়ার জাহিদ, উপদেষ্টা ড. হাফিজুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মজিবুর রহমান, ড. মুসফিকুর রহমান, সাবেক সভাপতি তাজুল আলী প্রমুখ।

সবশেষে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। ফুটবল ম্যাচে অংশ নেন ভিপি জুলফিকার আহমেদ (তায়িফ), বেসা’র সেক্রেটারি মাসুদ ভূঁইয়া, সাবেক সেক্রেটারি আহসান উল্লাহ, জয়েন্ট সেক্রেটারি আনামূর রহমান মিয়া, কাউসার খন্দকার, হায়দার জান চৌধুরী, রবিন, রাজীব  চৌধুরী, মির্জা বাশির, রকি, শফিক, কিশোর নাবিদ মির্জা এবং আহনাফ রহমানসহ অন্যরা।

দু’টি দলের নেতৃত্ব দেন আহসান উল্লাহ রনি ও তানভীর হাসান। খেলা পরিচালনা করেন ড. মুসফিকুর রহমান। ফুটবল ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, জুন ১৬, ২০১৫
টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।