ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

কাতারে বাংলাদেশি দুই বন্ধুর ‘স্কাই রেস্টুরেন্ট’

আনোয়ার হোসেন মামুন, কাতার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, মার্চ ৪, ২০১৬
কাতারে বাংলাদেশি দুই বন্ধুর ‘স্কাই রেস্টুরেন্ট’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কাতার: প্রবাসীদের দেশীয় রকমারি খাবারের স্বাদ দিতে কাতারে বাংলাদেশি মালিকানাধীন দুই বন্ধুর ‘স্কাই রেস্টুরেন্ট’ এর উদ্বোধন করা হয়েছে।

স্থানীয় সময় বৃহস্পতিবার(০৩ মার্চ) বিকেলে কাতারের রাজধানী দোহা ন্যাশনাল এরিয়াতে এ রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়।



ফিতা কেটে রেস্টুরেন্ট উদ্বোধন করেন রেস্টুরেন্টের দুই সত্ত্বাধিকারী মো. বেলাল ও মো. আনোয়ার।

এ সময় আরও উপস্থিত ছিলেন- কাতারে নিযুক্ত বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার মো. মোস্তফা, কাতারে বাংলাদেশ কমিউনিটি নেতা সাহাবুদ্দিন, কামাল সিকদার, আবুল হাসান, সাংবাদিক পরিমল চন্দ্র দাস, সাংবাদিক আনোয়ার হোসেন মামুন প্রমুখ।

কাতারে নিযুক্ত বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার মো. মোস্তফা বলেন, প্রবাসীদের এই সাফল্য ও অর্জন মিডিয়াতে ভালো করে তুলে ধরা দরকার। যাতে করে কাতারে ও বিভিন্ন দেশে থাকা প্রবাসীরা উৎসাহী হয় যেকোনো ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তুলতে।

তিনি বলেন, সাফল্য অর্জন করতে হলে স্বপ্ন দেখতে হয়, আর স্বপ্নকে বাস্তবে রূপ দিতে হলে নিরলস পরিশ্রম করতে হয়। কাতার প্রবাসীরা সেই পরিশ্রম করে চলেছে।

রেস্টুরেন্টের সত্ত্বাধিকারী মো. বেলাল বলেন, কাতারে একার পক্ষে কোনো ব্যবসা প্রতিষ্ঠান করা সম্ভব না। আমরা দুই বন্ধু মিলে এই রেস্টুরেন্ট ব্যবসা শুরু করলাম। কাতার প্রবাসী বাংলাদেশি ভাইদের দেশীয় খাবারের স্বাদ দিতে আমরা এই রেস্টুরেন্ট খুলেছি।

উদ্বোধন শেষে দেশ ও জাতির সুখ-শান্তিম, সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত শেষে রেস্টুরেন্টের পক্ষ থেকে প্রবাসী বাংলাদেশিদের মাঝে বিনামূল্যে খাবার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, মার্চ ০৪, ২০১৬
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।