ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

কানাডায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ দূতাবাস কর্মকর্তার মেয়ে নিহত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৬
কানাডায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ দূতাবাস কর্মকর্তার মেয়ে নিহত

ঢাকা: কানাডার অটোয়াতে ট্রাকের ধাক্কায় নুসরাত জাহান (২৩) নামে এক বাংলাদেশি তরুণী মারা গেছেন। তার বাবা কানাডার বাংলাদেশ দূতাবাসে প্রশাসনিক হিসাবরক্ষণ কর্মকর্তা হিসেবে কর্মরত।

স্থানীয় সময় বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ৭টা ৪৫ মিনিটে লিয়ন স্ট্রিট ও লাউরিয়ার অ্যাভিনিউ ওয়েস্ট সড়কের কাছাকাছি স্থানে এ দুর্ঘটনা ঘটে বলে স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানায়। ঘটনাস্থলে মৃত্যু হয় নুসরাতের।

স্থানীয় সংবাদমাধ্যমগুলো নিহত তরুণীর পরিবারের বরাত দিয়ে জানায়, নুসরাত দুর্ঘটনার সময় সাইকেল চালাচ্ছিলেন। এ সময় একটি ট্রাক তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নুসরাতের ভাই আব্দুল্লাহ আল নাসের জানান, নুসরাত মারা যাওয়ায় পরিবারের সবাই খুব ভেঙে পড়েছেন। তাদের বোনের এভাবে ছেড়ে চলে তাদের কাছে কল্পনাতীত।

‘সে আমাদের কাছে একটি পৃথিবীর মতো। বয়সে ছোট হওয়ায় সবার আদরের ছিলো। নুসরাত সবার খেয়াল রাখতো। সে আমাদের কাছে বাচ্চার মতোন। ’, যোগ করেন নাসের।

তিন বছর আগে পরিবারের সদস্যদের সঙ্গে কানাডায় আসেন নুসরাত। পড়ছিলেন উইলিস কলেজে।

এদিকে এ দুর্ঘটনার তদন্তের স্বার্থে তথ্য দিতে প্রতক্ষ্যদর্শীদের প্রতি আহ্বান জানিয়েছে স্থানীয় পুলিশ।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৬/আপডেট: ১৩৩২ ঘণ্টা
আরএইচএস/এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।