ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

প্রবাসে বাংলাদেশ

জার্মানিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শিক্ষার্থী নিহত

বিটু বড়ুয়া,  জার্মানি থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
জার্মানিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শিক্ষার্থী নিহত

জার্মানিতে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন। সিফাতুল ইসলাম সিফাত (২৫) নামের ওই শিক্ষার্থী নবায়নযোগ্য শক্তি বিষয়ে সাক্সেন অ্যানহ্যাল্ট প্রদেশে নর্দহাউজেন ইউনিভার্সিটি অব অ্যাপ্লাইড সায়েন্স বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন।

 

শনিবার সাক্সেন আনহ্যাল্ট প্রদেশের হালেতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় তিনি নিহত হন।  

স্থানীয় পুলিশ জানায়, রাত পৌনে এগারোটায় তিন সহকর্মীর সঙ্গে গাড়িতে করে কর্মস্থল থেকে বাসায় ফিরছিরেন। পথে মালবাহী লরি তাদের প্রাইভেট কারটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই সিফাতুল ইসলামের মৃত্যু হয়। বাকি তিনজনের অবস্থা অতটা গুরুতর নয় বলে পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে।  

পুলিশ জানায়, জার্মানিতে সদ্য আসা ঢাকার সবুজবাগ বাসাবোর সিফাতুল ইসলাম সিফাত নবায়নযোগ্য শক্তি বিষয়ে সাক্সেন অ্যানহ্যাল্ট প্রদেশে নর্দহাউজেন ইউনিভার্সিটি অব অ্যাপ্লাইড সায়েন্স বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন। তার মৃতদেহ দেশে পাঠানোর প্রক্রিয়া চলছে। তবে সেজন্য কমপক্ষে ৩ হাজার ইউরো বা ৩ লাখ টাকার প্রয়োজন। সিফাতের মরদেহ দেশে পাঠাতে সিফাতের পিতা আব্দুল মতিন ও মাতা নাসিমা আক্তার দূতবাসসহ সবার সহযোগিতা কামনা করেছেন।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa