ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

সালতামামি

সালতামামি ২০২১ 

সন্তানের বাবা-মা হলেন যে তারকারা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
সন্তানের বাবা-মা হলেন যে তারকারা সন্তানের বাবা-মা হলেন যে তারকারা

অতীতের যে কোনও বছরের চেয়ে ২০২০ সাল ও চলতি বছরটিতে মানুষের স্বাভাবিক জীবনে নেমে আসে স্থবিরতা। করোনার কারণে সাধারণ মানুষের পাশাপাশি দেশীয় শোবিজ হারিয়েছেন বেশ কয়েকজন গুণীজন।

এমন বিষাদের সময়েও খুশির উপলক্ষ ছিল নতুন অথিতিদের আগমন। বেশ কয়েকজন তারকার ঘর আলোকিত করেছে তারা।  

চলুন এক নজরে জেনে নেওয়া যাক ২০২১ সালে যে তারকাদের ঘরে নবজাতকের আগমন ঘটেছে- 

মিলন ভট্টাচার্য
পুত্র সন্তানের বাবা হয়েছেন নাট্যনির্মাতা ও অভিনেতা মিলন ভট্টাচার্য। চলতি বছরের ৭ জানুয়ারি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তার স্ত্রী ডা. তারিন মাহমুদ পুত্র সন্তানের জন্ম দেন। তারিন মাহমুদ ও মিলন দম্পতির এটি প্রথম সন্তান।  

পিয়া জান্নাতুল
ফুটফুটে এক পুত্র সন্তানের মা হয়েছেন মডেল-অভিনেত্রী পিয়া জান্নাতুল। চলতি বছরের ৭ ফেব্রুয়ারি ইউনাইটেড হাসপাতালে সন্তানের জন্ম দেন এই অভিনেত্রী। ২০১৪ সালে ফারুক হাসান সামীরের সঙ্গে ঘর বাঁধেন পিয়া। সামীর তার দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিক ছিলেন। এই দম্পতি তাদের প্রথম সন্তানের নাম রেখেছেন অ্যারিস হাসান।

মাসুমা রহমান নাবিলা
প্রথমবারের মতো মা হয়েছেন ‘আয়নাবাজি’-খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। ১ জুলাই রাজধানীর এভারকেয়ার হাসপাতালে কন্যাসন্তান জন্ম দেন তিনি। দীর্ঘ ১৮ বছর আগে সৌদি আরবের জেদ্দায় জোবাইদুল হক রিমের সঙ্গে পরিচয় হয় নাবিলার। এরপর তাদের মধ্যে বন্ধুত্ব ও প্রেমের পর ২০১৮ সালে বিয়ে করেন তারা। এই দম্পতি তাদের কন্যার নাম রেখেছেন মালহার মাসুমা হক স্মিহা।

হাবিব ওয়াহিদ
চলতি বছরের চলতি বছরের ১২ জানুয়ারি হঠাৎ করেই তৃতীয় বিয়ের খবর জানান জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। তার স্ত্রীর নাম আফসানা চৌধুরী, ডাকনাম শিফা। বিয়ের ছয় মাস পরেই ৭ জুলাই রাজধানীর একটি হাসপাতালে এই দম্পতির কোলজুড়ে আসে পুত্র সন্তান। তাদের ছেলের নাম ‌রেখেছেন আয়াত।  

সাব্বির আহমেদ
প্রতি বছর জুন মাসের তৃতীয় রোববার বিশ্বজুড়ে পালিত হয় বাবা দিবস। এবারের বাবা দিবস পালিত হয়েছে জুনের ২০ তারিখ। এ দিনটিতে কন্যা বাবা হয়েছেন অভিনেতা সাব্বির আহমেদ। ২০২০ সালের ২০ আগস্ট সাব্বির ও বীথির বিয়ে হয়। বিয়ের ১০ মাস পর সাব্বির-বীথির ঘর আলোকিত করে আসে কন্যাসন্তান।  

আনিকা কবির শখ
প্রথম সন্তানের মা হয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। রাজধানীর আজগর আলী হাসপাতালে ২৪ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। কন্যা জন্মের ২০ দিন পর শখের স্বামী রহমান জন এ তথ্য জানান। শখ তার মেয়ের নাম রেখেছেন আলিফ রহমান।

নাজিরা মৌ
চলতি বছরেই মা হওয়ার সুখবর দিয়েছেন মডেল-অভিনেত্রী নাজিরা আহমেদ মৌ। প্রথমবারের মতো মা হয়েছেন তিনি। চলতি বছরের ২০ জানুয়ারি যুক্তরাজ্য প্রবাসী ব্যবসায়ী মিজানুর রহমান মুরাদের সঙ্গে ঘর বাঁধেন মৌ। আর ১১ অক্টোবর ইউনাইটেড হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন এই তারকা। মৌ তার মেয়ের নাম রেখেছেন মাইরা রহমান।

ফারজানা বিথী
অভিনেত্রী, উপস্থাপিকা ও মডেল ফারজানা বিথী চলতি বছরেই মা হয়েছেন। ৫ নভেম্বর রাজধানীর একটি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন তিনি। বীথি ২০১৬ সালের ২৬ এপ্রিল পারিবারিকভাবে আরিফ হোসাইনকে বিয়ে করেন। তবে এই অভিনেত্রী নিজের নামের সঙ্গে মিলিয়ে মেয়ের নাম রেখেছেন ফারনাজ হোসাইন আরিয়া।  

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa