ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

টেইলরের ব্যাটে চিটাগংয়ের দ্বিতীয় জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৩
টেইলরের ব্যাটে চিটাগংয়ের দ্বিতীয় জয়

চট্টগ্রাম: বিপিএলে তৃতীয় ম্যাচে একমাত্র জয়টি এসেছিল চিটাগং কিংসের পক্ষে। এরপর আরো দুটি ম্যাচে হারের বৃত্তেই ঘুরপাক খাচ্ছিল তারা।

অবশেষে ষষ্ঠ ম্যাচে এসে দ্বিতীয় জয় ধরা দিল টেইলর বাহিনীর কাছে। খুলনা রয়েল বেঙ্গলসকে তারা বেধে দেয় ১৩৬ রানে, ৫ উইকেট হারায় রয়েল বেঙ্গলস। লক্ষ্যে নেমে ব্রেন্ডন টেইলরের অধিনায়কোচিত ইনিংসে দুই ওভার হাতে রেখে ৮ উইকেটে জিতে চিটাগং।

খুলনা রয়েল বেঙ্গলস: ১৩৬/৫ (২০ ওভার)
চিটাগং কিংস: ১৩৭/২ (১৮ ওভার)
ফল: চিটাগং কিংস ৮ উইকেটে জয়ী।

দলীয় ৪৪ রানে দুই ওপেনার রবি বোপারা (১৩) ও নাঈম ইসলামকে (৬) হারায় চিটাগং। এরপর টেইলর ও রায়ান টেন ডয়েশ্চেট জুটি দাঁড়িয়ে যান। ৪৯ বলে সাত চার ও এক ছয়ে ৬৯ রানের অপরাজিত ইনিংস খেলেন টেইলর। ডয়েশ্চেট ৩৪ বলে এক চার ও দুই ছয়ে ৪১ রানে টিকে ছিলেন।

খুলনার পক্ষে স্যামুয়ের বদ্রি ও সানজামুল ইসলাম একটি করে উইকেট পান।

এর আগে টসে হেরে ব্যাট করতে নামে খুলনা। দলীয় ৪৭ রানের মধ্যে এনামুল হক জুনিয়র সাজঘরে ফের‍ান শাহরিয়ার নাফিস (৯) ও মিজানুর রহমানকে (১৭)। এর আগে রুবেল হোসেন তুলে নেন ওপেনার লু ভিনসেন্তকে (৯)। তিন উইকেট হারালে চতুর্থ জুটিতে ট্রেভিস বার্ট ও রিকি ওয়েসেলস ৪১ রান গড়েন।

১৭ বলে এক চার ও দুই ছয়ে ২৫ রানে এনামুলের তৃতীয় শিকার হন বার্ট। ওয়েসেলস সর্বোচ্চ ৩৫ রান করেন। ড্যানিয়েল হ্যারিস ২২ ও ফরহাদ রেজা ২ রানে অপরাজিত ছিলেন।

এনামুল হক জুনিয়র সর্বোচ্চ তিন উইকেট নেন।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, ১ ফেব্রুয়ারি ২০১৩
এফএইচএম  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।