ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ চাইনিজ তাইপে

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ চাইনিজ তাইপে

বঙ্গবন্ধু কাপ ২০২৩ আন্তর্জাতিক কাবাডির ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ চাইনিজ তাইপে।  

আজ (২০ মর্চ) সোমবার শহিদ নুর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় সেমিফাইনালে ইরাককে ২-১টি লোনাসহ (চাইনিজ তাইপে দুটি ও ইরাক একটি লোনা পায়) ৫২-৪৪ পয়েন্টে হারিয়ে প্রথমবার টুর্নামেন্টে খেলতে এসেই ফাইনাল নিশ্চিত করেছে তারা।

বাংলাদেশের পর দ্বিতীয় দল হিসেবে চাইনিজ তাইপে বিশ্বকাপ কাবাডি নিশ্চিত করল।

প্রথমার্ধে ৩১-১৬ পয়েন্টে এগিয়ে ছিল চাইনিজ তাইপে। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন দলটির চেং চিন চ্যাং। আগামীকাল দুপুর ১২-১৫ মিনিটে একই মাঠে শুরু হবে ফাইনাল খেলা।

ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম (বার), পিপিএম এর সভাপতিত্বে এ সময় বিশ্ব কাবাডি ফেডারেশনের সভাপতি সত্যশিভাম মুনিস্বামী, এশিয়ান কাবাডি ফেডারেশনের সভাপতি মোহাম্মদ সারোয়ার, যুব ও ক্রীড়া সচিব ড. মহিউদ্দিন আহমেদ, ফেডারেশনের সাধারণ সম্পাদক ও পুলিশের উপ-মহাপরিদর্শক হাবিবুর রহমান এবং যুগ্ম সম্পাদক ও পুলিশের অতিরিক্ত ডিআইজি গাজী মোজাম্মেল হক উপস্থিত থাকবেন।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।