ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

পর্যটন

সেসরিক ট্যুরিজম অ্যাওয়ার্ড পেলো তিন প্রতিষ্ঠান 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
সেসরিক ট্যুরিজম অ্যাওয়ার্ড পেলো তিন প্রতিষ্ঠান  সেসরিক অ্যাওয়ার্ডপ্রাপ্ত তিন প্রতিষ্ঠানের কর্ণধারদের সঙ্গে আয়োজকরা/ছবি: বাদল

ঢাকা: পর্যটন বিকাশে অবদান রাখায় ইসলামিক অর্গানাইজেশন অব কো-অপারেশনের অঙ্গ সংস্থা সেসরিক ট্যুরিজম অ্যাওয়ার্ড পেয়েছে বাংলাদেশের তিনটি ট্যুরস প্রতিষ্ঠান। 

মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে আয়োজিত অনুষ্ঠানে এ অ্যাওয়ার্ড দেওয়া হয়।  

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের কর্মকর্তাদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী।

 

অ্যাওয়ার্ডপ্রাপ্ত প্রতিষ্ঠান তিনটি হচ্ছে- ট্যুরিজম উইন্ডো, অ্যানেক্স ট্রাভেল অ্যান্ড কনসাল্টিং গ্রুপ ও জার্নি প্লাস। পুরস্কার হিসেবে নগদ অর্থ ও সনদ দেওয়া হয়।  

এসময় সেসরিকের মহাপরিচালক নাবিল দাবুরসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে সিটি অব ট্যুরিজম উপলক্ষে আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত হয়।  

চলতি বছরের শুরুতে ঢাকায় অনুষ্ঠিত ওআইসি পর্যটনমন্ত্রীদের সম্মেলনে ঢাকাকে ওআইসি সিটি অব ট্যুরিজম-২০১৯ ঘোষণা করা হয়। এরই অংশ হিসেবে সেসরিক এ সেমিনার ও অ্যাওয়ার্ড দিল।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
টিএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad