ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

পর্যটন

৩ অক্টোবর থেকে সিঙ্গাপুর ফ্লাইট চালু করছে ইউএস-বাংলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
৩ অক্টোবর থেকে সিঙ্গাপুর ফ্লাইট চালু করছে ইউএস-বাংলা ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি প্লেন।

ঢাকা: করোনা ভাইরাস মহামারিতে ছয় মাসেরও বেশি সময় পর আগামী ৩ অক্টোবর থেকে সিঙ্গাপুরে ফ্লাইট চালু করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। আপাতত এ রুটে সপ্তাহে একটি ফ্লাইট চালাবে উড়োজাহাজ সংস্থাটি।

সোমবার (২৮ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, কোভিড-১৯ এ নির্দেশিত বাংলাদেশ ও সিঙ্গাপুর সরকারের সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে সপ্তাহের প্রতি শনিবার একটি ফ্লাইট পরিচালনা করা হবে।

ইউএস-বাংলা প্রতি শনিবার রাত ১০টা ১০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিঙ্গাপুরের উদ্দেশে ছেড়ে গিয়ে পরদিন রোববার স্থানীয় সময় ভোর ৪টা ২৫ মিনিটে সিঙ্গাপুরে অবতরণ করবে। অপরদিকে, সিঙ্গাপুর থেকে রোববার স্থানীয় সময় ভোর ৫টা ২৫ মিনিটে ঢাকার উদ্দেশে উড্ডয়ন করবে ও সকাল ৭টা ৩৫ মিনিটে ঢাকায় অবতরণ করবে।

টিকিট রিজার্ভেশন সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা এয়ারলাইন্সের নিজস্ব সেলস সেন্টারে যোগাযোগ করে জানা যাবে। এছাড়া, ০১৭৭৭৭৭৭৮০০-৬ অথবা ১৩৬০৫ কল করে জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
টিএম/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad