ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

পর্যটন

ষাটগম্বুজ মসজিদে দর্শনার্থী প্রবেশে নিষেধাজ্ঞা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, এপ্রিল ২, ২০২১
ষাটগম্বুজ মসজিদে দর্শনার্থী প্রবেশে নিষেধাজ্ঞা বিশ্বঐতিহ্য ষাটগম্বুজ মসজিদ

বাগেরহাট: করোনা সংক্রমণ রোধে বাগেরহাটের বিশ্বঐতিহ্য ষাটগম্বুজ মসজিদের দর্শনার্থীদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে কর্তৃপক্ষ।  

শনিবার (০৩ এপ্রিল) থেকে ১৫ এপ্রিল পর্যন্ত এ নিষেধাজ্ঞা বলবত থাকবে।

শুক্রবার (০২ এপ্রিল) সন্ধ্যায় বাগেরহাটের জেলা প্রশাসক (ডিসি) আ ন ম ফয়জুল হক এ তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেন।

সুন্দরবন পূর্ব বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা (ডিএফও) মোহাম্মাদ বেলায়েত হোসেন বাংলানিউজকে জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেষে সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল বন্যপ্রাণী প্রজনন কেন্দ্র, হিরণ পয়েন্ট, হারবাড়িয়া, কটকা, কচিখালিসহ বনের বিভিন্ন স্পটে দর্শনার্থী প্রবেশ নিষেধ করা হয়েছে। জেলে, মৌয়ালসহ যারা বনের মধ্যে বসবাস করছেন, তাদেরও লোকালয়ে ফিরিয়ে আনার জন্য বন বিভাগের কর্মকর্তাদের নির্দেশনা দেওয়া হয়েছে।

বাগেরহাটের ডিসি আ ন ম ফয়জুল হক বাংলানিউজকে জানান, করোনা সংক্রমণ রোধে বাগেরহাটের ষাটগম্বুজ মসজিদের দর্শনার্থীদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।  শনিবার সকাল থেকে আগামী দুই সপ্তাহের জন্য এ নিষেধাজ্ঞা বলবত থাকবে। তবে এই মসজিদে ওয়াক্ত মতো নামাজ আদায় করতে পারবেন মুসল্লিরা।  

এছাড়াও কেরোনার সংক্রমণ ঠেকাতে জেলার বিভিন্ন স্থানে মাস্ক বিতরণ ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করাও হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa