ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

ট্রাভেলার্স নোটবুক

কক্সবাজারে পর্যটকদের মধ্যে বার্জারের মাস্ক বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
কক্সবাজারে পর্যটকদের মধ্যে বার্জারের মাস্ক বিতরণ

ঢাকা: সম্প্রতি বার্জার পেইন্টস (বিপিবিএল) তাদের করপোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে কক্সবাজারে পর্যটক ও দর্শনার্থীদের মধ্যে ৪০ হাজার মাস্ক বিতরণ করেছে।

সামাজিকভাবে দায়িত্বশীল এ প্রতিষ্ঠানটি কোভিড-১৯ বৈশ্বিক মহামারি নিয়ে সাধারণ মানুষকে সচেতন করতে এ মহৎ উদ্যোগ নিয়েছে।

বার্জারের সেলস ও মার্কেটিং বিভাগের সিনিয়র জেনারেল ম্যানেজার মহসীন হাবিব চৌধুরী বলেন, নতুন ভ্যারিয়েন্টের মাধ্যমে কোভিড-১৯ এর এখনও সংক্রমণ ছড়াচ্ছে, তাই আমাদের মাস্ক পরার গুরুত্ব ও অন্যান্য স্বাস্থ্য সুরক্ষা সংক্রান্ত নীতিমালাগুলো অবশ্যই মেনে চলা উচিত।

তিনি আরো বলেন, দীর্ঘদিন ঘরবন্দী থাকার কারণে মানুষের প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর ও মনে প্রশান্তি নিয়ে আসে এমন জায়গায় বেড়াতে যাওয়ার আকাঙ্ক্ষা তৈরি হয়েছে, আর এ বিষয়টিকে বুঝতে পেরেই আমরা কক্সবাজার সমুদ্র সৈকত ও তার আশেপাশের এলাকায় আগত পর্যটক ও  দর্শনার্থীদের মধ্যে মাস্ক বিতরণের সিদ্ধান্ত নিয়েছি। আমাদের এ ক্যাম্পেইনটি সফল হয়েছে। কারণ সবাই এ বিষয়টিকে ইতিবাচকভাবে নিয়েছে।

উল্লেখ্য, এর আগে বার্জার আমাল ফাউন্ডেশনের সঙ্গে অংশীদারিত্বে প্রান্তিক জনগোষ্ঠীর মধ্যে কম্বল বিতরণ করে। শীত নিবারণের জন্য সর্বমোট ৫০০ কম্বল বিতরণ করা হয়।  

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa