ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

আগরতলা

সংসদীয় প্রতিনিধি দল শনিবার ত্রিপুরায় যাচ্ছে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৭
সংসদীয় প্রতিনিধি দল শনিবার ত্রিপুরায় যাচ্ছে  বিজেপি দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলন

আগরতলা: রাজ্যের সার্বিক পরিস্থিতি দেখতে দল্লি থেকে ৩ সদস্যের সংসদীয় প্রতিনিধি দল শনিবার (১১ নভেম্বর) ত্রিপুরা রাজ্যে পরিদর্শনে আসছেন।

সংসদীয় প্রতিনিধি দলের সদস্যরা হলেন- মীনাক্ষী লেখি, প্রহ্লাদ প্যাটেল ও সরোজ পান্ডে।

শুক্রবার (১০ নভেম্বর) সন্ধ্যায় আগরতলার কৃষ্ণনগরের বিজেপি দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান প্রদেশ বিজেপি'র সহ-সভাপতি সুবল ভৌমিক।

তিনি বলেন, মীনাক্ষী লেখি পশ্চিম জেলার বিভিন্ন এলাকায় ঘুরে দেখবেন। প্রহ্লাদ প্যাটেল চলে যাবেন দক্ষিণের বিভিন্ন এলাকায়। সেখানে বিজেপি কর্মীসহ সাধারণ মানুষের সঙ্গে কথা বলবেন তিনি। সরোজ পান্ডে খোয়াই ও ধলাই জেলার সাধারণ মানুষের সঙ্গে কথা বলবেন।

সংসদ সদস্য মীনাক্ষী লেখি ওইদিনই দিল্লি উদ্দেশে ত্রিপুরা ছাড়ার কথা রয়েছে। বাকি দুই সংসদ সদস্য আগরতলা থেকে সার্বিক পরিস্থিতি সম্পর্কে অবগত হবেন এবং সাংবাদিকদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। পরে তার দিল্লি গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং'র কাজে প্রতিবেদন পেশ করবেন।

বিজেপি’র অভিযোগের ভিত্তিতেই তাদের কর্মী সমর্থকরা শাসক দলের কর্মীদের হাতে আক্রান্ত হচ্ছেন। তা দেখতেই এ রাজ্যে পরিদর্শনে সংসদীয় প্রতিনিধি দল আসছেন বলেও জানান সুবল ভৌমিক।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৭
এসসিএন/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।