ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ভারত

দুর্নীতি মামলায় অভিযুক্ত অভিনেতা বনি, মুখ খুললেন শ্রীলেখা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
দুর্নীতি মামলায় অভিযুক্ত অভিনেতা বনি, মুখ খুললেন শ্রীলেখা

কলকাতা: পশ্চিমবঙ্গের শিক্ষক নিয়োগ দুর্নীতির শেকড় পৌঁছে গেছে কলকাতার সিনে ইন্ড্রাস্ট্রি টলিউডেও।  

রাজ্যে কয়েকদিন ধরে খবরের শিরোনামে রয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা বনি সেনগুপ্ত।

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার তৃণমূলের যুবনেতা কুন্তল ঘোষের সঙ্গে অর্থ লেনদেনে অভিযুক্ত বনি। কুন্তল থেকে নাকি ৪০ লক্ষ টাকা দামের গাড়ি নিয়েছিলেন বনি।  

এ অভিযোগে অভিনেতাকে একপ্রস্ত জেরাও করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তদন্তকারীরর নজরে তার প্রেমিকা অভিনেত্রী কৌশানিও। প্রেমিকাসহ নিজেকে একেবারে বরবাদ করতে চলেছেন ‘বরবাদ’ হিরো।

এ দুজন ছাড়াও টলিপাড়ার আরও অনেক কলাকুশলীর নাম জড়িয়ে পড়েছে এই শিক্ষক নিয়োগ দুর্নীতিতে।

এসব অভিযোগে যখন তোলপাড় টালিউড তখন এ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

দুর্নীতিতে অভিযুক্ত বনি সেনগুপ্তকে কটাক্ষ করে রোববার (১২ মার্চ) নিজের ফেসবুকে পোস্ট দিয়েছেন শ্রীলেখা।  

এ অভিনেত্রী লিখেছেন,‘জাতে উঠতে পারছি না। কারণ, অভিনেতা হওয়া তো এখন জলভাত হয়ে গিয়েছে। জীবনে একটা ইডি, সিবিআইয়ের ডাক পেলাম না! রোজভ্যালি থেকে কুন্তল...কি করলাম ছিঃ ছিঃ। সেই কবেকার পুরোনো  ভেরেনা ফ্লুরিক (হুন্ডাই ২০১২ মডেল) গাড়ি ব্যবহার করছি। ’ 

শ্রীলেখা আরও লেখেন, ‘আর পরের ছবির প্রযোজকের আশায়। ধুর ধুর! পতিবাদ থুরি প্রতিবাদ করছি। ’

এমন স্ট্যাটাস দিয়ে শ্রীলেখা মূলত বোঝাতে চাইছেন , সিনেমায় অভিনয় করে কত পারিশ্রমিক পাওয়া যায়, সেই ধারণা সকলেরই আছে। কিন্তু অনেকেই দামি গাড়ি চড়ছেন, কিন্তু তিনি সেই পুরোনো মডেলের গাড়ি নিয়ে আছেন। রুটি-রুজির জন্য চেয়ে থাকেন সিনেমার প্রযোজকের আশায়। যারা দামি গাড়িতে চড়ছেন, তাদের ইডি সিবিআইও ডাকছে।  

ইতিমধ্যে শিক্ষক নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার পশ্চিমবঙ্গের সাবেক মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তার ঘনিষ্ঠ বান্ধবী অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়। অভিনেত্রীর দুই ফ্ল্যাট থেকে মিলেছিল প্রায় ৫০ কোটি রুপি,পাশাপাশি উদ্ধার হয়েছে কোটি কোটি রুপির গহণাসামগ্রী, গাড়ি, বাড়ি ইত্যাদি।  

সম্প্রতি নিয়োগ দুর্নীতিতে হুগলি জেলার আরামবাগের প্রাথমিক স্কুলের শিক্ষক তথা প্রযোজক অভিনেতা শাহিদ ইমামের নাম উঠে আসে। দুর্নীতির মোটা টাকা তিনি বিনিয়োগ করেছিলেন টলিউডে।

২৪ ফেব্রয়ারি নাম উঠে আসে হাওড়া জেলার উঠতি অভিনেত্রী, মডেলার হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের নাম। ইডির ভয়ে পলাতক তিনি। তার বিরুদ্ধে সিনেমা ও টিভি সিরিয়ালে লাখ লাখ রুপি বিনিয়োগের অভিযোগ উঠেছে।

সম্প্রতি অভিষেক (মমতার ভাতিজা) ঘনিষ্ঠ যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষকে গ্রেফতার করেছে সিবিআই। তাকে জেরা করে অভিনেতা বনির নাম পাওয়া গেছে। যদিও দুবছর আগে বিজেপিতে নাম লিখেয়েছিলেন বনি। বিজেপির অভিযোগ, একুশের বিধানসভা ভোটেই বনিকে দেখা গিয়েছিল। গত দুই বছর ধরে দলের  কোনো সম্পর্কই রাখেনি বনি।

আরও পড়ুন >> দুর্নীতি মামলায় অভিযুক্ত প্রেমিক বনি, মুখ খুললেন কৌশানি

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, ১২ মার্চ, ২০২৩
ভিএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad