ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ভারত

চুরি করতে ঢুকে এসিতে ঘুমিয়ে গেল চোর, জাগালো পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, জুন ৩, ২০২৪
চুরি করতে ঢুকে এসিতে ঘুমিয়ে গেল চোর, জাগালো পুলিশ

তীব্র তাপদাহের মধ্যে এসির শীতল হাওয়ায় ঘুমাতে কার না ভালো লাগে? এমন পরিবেশ পেয়ে সুযোগ হাতছাড়া করল না ঘরে ঢুকে সবকিছু হাতিয়ে নেওয়া চোরও। এসির হিম শীতল বাতাস পেয়ে আরামে গভীর ঘুমে হারিয়ে গেল চোর, ভুলে গেল চুরির করার কথাও।

সেই চোরের আরামের ঘুম অবশেষে ভাঙালেন থানার পুলিশ এসে।

চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের লখনউয়ের ইন্দিরানগরের এক বাড়িতে।

রোববার উত্তরপ্রদেশের লখনউয়ের ইন্দিরানগরে ডক্টর সুনীল পাণ্ডের বাড়িতে চুরি করতে ঢোকে এক চোর। বাইরে তখন তীব্র তাপপ্রবাহ। বাড়িতে ঢুকে এসির দিকে চোখ যায় চোরের। আর সেটাই হলো তার কাল। চুরির কথা ভুলে এসি চালিয়ে গভীর ঘুমে তলিয়ে যায় চোর।

ওই সময় বারাণসীতে ছিলেন গৃহকর্তা। বাড়ি ফাঁকা থাকার সুযোগ নিয়েই বাড়িতে ঢোকে চোর। এদিকে ফাঁকা বাড়ির মেন গেট খোলা দেখে সন্দেহ হয় সুনীল পাণ্ডের প্রতিবেশীদের। তারা সুনীলকে খবর দিলে সুনীল বাবু পুলিশে ফোন করেন। খবর পেয়েই সুনীল পাণ্ডের বাড়িতে পৌঁছায় পুলিশ। বাড়ির ভেতর ঢুকে সে দৃশ্য দেখে পুলিশ সদস্যরা হতবাক। দেখা যায় ঘরে এসি চলছে পুরো দমে আর মেঝের ওপর বালিশে মাথা রেখে শুয়ে নিশ্চিন্তে ঘুমাচ্ছে চোর। এরপর অনেক ডাকাডাকিতেও ঘুম ভাঙেনি চোরের। শেষ পর্যন্ত পুলিশের লাঠির খোঁচায় ঘুম ভাঙে চোরের। হাতেনাতে চোরকে আটক করে লখনউ পুলিশ।

ডিসিপি নর্থ জোন আর বিজয় জানান, মদ্যপ অবস্থায় চুরি করতে বাড়িতে ঢুকেছিল ওই ব্যক্তি। কিন্তু নেশার ঘোরে এবং এসির ঠান্ডা হাওয়ায় আর চোখ খুলে রাখতে না পেরেই ঘুমিয়ে পড়েছিল সে। আটক চোরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

ভারতের বিহার, দিল্লি, রাজস্থান, উত্তরপ্রদেশে তাপপ্রবাহে প্রাণ হারিয়েছেন ৫০ জনেরও বেশি মানুষ। বিহারে প্রাণ হারিয়েছেন ১০ জনেরও বেশি ভোটকর্মী।  

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জুন ৩, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।