ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ভারত

মোদী প্রধানমন্ত্রী হলে মাথা ন্যাড়া করবেন আম আদমির নেতা 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, জুন ৩, ২০২৪
মোদী প্রধানমন্ত্রী হলে মাথা ন্যাড়া করবেন আম আদমির নেতা 

ভারতের লোকসভা নির্বাচনের বুথফেরত সমীক্ষা নিয়ে ব্যাপক আলোচনা চলছে। সমীক্ষা অনুযায়ী মোদীর দল বিজেপি আবারও ক্ষমতায় আসছে এবং মোদীই তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন।

তবে বিরোধীরা বলছেন, প্রভাব বিস্তারের জন্য বুথফেরত জরিপ বিজেপিই তৈরি করেছে। আর তাদের কেনা গণমাধ্যমে তা প্রচার করা হচ্ছে। ৪ জুন এই সমীক্ষা উল্টে যাবে।  

বুথফেরত সমীক্ষার সঙ্গে একমত নন ইন্ডিয়া জোটের আম আদমি পার্টির (আপ) শীর্ষস্থানীয় নেতা তথা বিধায়ক সোমনাথ ভারতী। মোদী প্রধানমন্ত্রী হলে নিজের মাথা ন্যাড়া করবেন বলেও চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন তিনি।

আম আদমি পার্টির এই নেতা দিল্লি বিধানসভার সদস্য। এবার তিনি দক্ষিণ দিল্লির কেন্দ্র থেকে লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন। লড়েছেন বিজেপি মোদি সরকারের প্রয়াত পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের মেয়ে বাঁশুরি স্বরাজের বিপক্ষে।

সামাজিক মাধ্যমে এক পোস্টে সোমনাথ লিখেছেন, মোদী তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হলে আমি মাথা কামিয়ে ফেলব। আমার কথা মিলিয়ে নেবেন! ৪ জুন সব বুথফেরত সমীক্ষা ভুল প্রমাণিত হবে এবং মোদী তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হবেন না। দিল্লিতে সাতটি আসনেই জোট ‘ইন্ডিয়া’ জিতবে।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, জুন ০৩, ২০২৪
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।