ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ভারত

ত্রিপুরার মুখ্যমন্ত্রীর বাসভবন ঘেরাওয়ের হুমকি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২২
ত্রিপুরার মুখ্যমন্ত্রীর বাসভবন ঘেরাওয়ের হুমকি

আগরতলা (ত্রিপুরা): ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রীর সরকারি বাসভবন ঘেরাও করার হুমকি দিল বিরোধী রাজনৈতিক দল কংগ্রেস সমর্থীত ছাত্র সংগঠন ন্যাশনাল স্টুডেন্ট ইউনিয়ন অব ইন্ডিয়ার (এনএসইউআই) ত্রিপুরা প্রদেশ কমিটি।

বৃহস্পতিবার(১ সেপ্টেম্বর) ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলার কংগ্রেস ভবনে এক সংবাদ সম্মেলন করে এই হুমকি দেন ছাত্র সংগঠনের সভাপতি সম্রাট রায়।

 

তিনি বলেন, রাজ্যের যে সব শিক্ষিত বেকার যুবক-যুবতী শিক্ষকতার চাকরির জন্য পরীক্ষা দিয়েছেন, এইসব পরীক্ষার ফল দ্রুত প্রকাশ করতে হবে। যারা এরইমধ্যে শিক্ষকতার চাকরির পরীক্ষায় পাস করে বসে রয়েছেন তাদেরকেও একসঙ্গে নিয়োগ দিতে হবে।

সম্রাট রায় অভিযোগ করে বলেন,  রাজ্যের বিভিন্ন কলেজে এখন ক্ষমতাসীন বিজেপি দলের সমর্থিত ছাত্রসংগঠন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের (এভিবিপি) সদস্য হওয়ার জন্য ছাত্র-ছাত্রীদের ওপর জোর জুলুম চালানো হচ্ছে।  যারা সদস্য পদ নিতে চাইছে না তাদের ওপর অত্যাচার করা হচ্ছে। এইসব অত্যাচার অবিলম্বে বন্ধ করতে হবে।

এনএসইউআইর ত্রিপুরা প্রদেশ কমিটির সভাপতি বলেন, যদি ছাত্র-ছাত্রীদের ওপর অত্যাচার বন্ধ করতে সরকার ব্যর্থ হয় তাহলে ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী সরকারি বাসভবন ঘেরাও করা হবে। সেই সঙ্গে আগামী দিনে আন্দোলন তীব্রতর করা হবে।  

সংবাদ সম্মেলনে সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২২
এসসিএন/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।