ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

নতুন বৈশিষ্ট্য নিয়ে আসছে নকিয়া এন৮ মডেল

সাব্বিন হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৮ ঘণ্টা, জুলাই ৭, ২০১০

সামাজিক নেটওয়ার্ক চিন্তাধারার অগ্রাধিকারে নকিয়া ডিজাইন করেছে আকর্ষণীয় এন৮ মডেলের মোবাইল। আকর্ষণীয় ফিচারগুলোর মধ্যে ১২ মেগাপিক্সেল ক্যামেরার সঙ্গে আছে এইচডি ভিডিও, ওয়েব টিভি এবং লাইভ অভি ম্যাপস।



বন্ধুত্বের অটুট বন্ধন রক্ষায় নকিয়া এন৮ বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। টুইটার এবং ফেসবুক ছাড়াও অন্য সব সামাজিক নেটওয়ার্ক যোগাযোগ মাধ্যমে ছবি ও তাৎক্ষণিক ভিডিওচিত্র বিনিময়ে এন৮ মডেলে থাকছে লাইভ আপডেট অপশন।

মডেলটির বিনোদন আইকনে থাকছে হাজারো অ্যাপলিকেশন দ্রুত এবং সহজে ব্যবহারের সুবিধা। ডাউনলোড অপশনে আছে গেমস এবং ভিডিও। অন্যদিকে মোবাইল ফোন এর স্মার্ট এবং সহজবোধ্য ব্যবহারে নিশ্চিতে আছে অফুরন্ত সব আয়োজন।

নকিয়া এন৮ মডেলের সবচেয়ে আকর্ষণীয় ফিচার হচ্ছে ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেলের সরাসরি সম্প্রচার। অন ডিমান্ড ওয়েব টিভির মাধ্যমে সিএনএন এবং ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেল দুটি উপভোগ করা সম্ভব হবে। তাছাড়া অভি স্টোর এর মাধ্যমে আরও বেশকিছু টিভি চ্যানেল সরাসরি উপভোগ করতে পারবেন এন৮ মডেলের গ্রাহকরা। সব মিলিয়ে নকিয়ার অনবদ্য মোবাইল সেট ডিজাইনের মধ্যে এন৮ কারিগরিভাবে সর্বাধুনিক বলে নির্মাতা সূত্র জানিয়েছে।

বাংলাদেশ স্থানীয় সময় ২১২০ ঘণ্টা, জুলাই ৭, ২০১০  

 

বাংলাদেশ সময়: ১১৫৫ঘন্টা, জুলাই ০৮, ২০১০       

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।