ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

৩,২৯৯ টাকায় অ্যালকাটেল ওয়ানটাচ `ফায়ার সি’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৪
৩,২৯৯ টাকায়  অ্যালকাটেল ওয়ানটাচ `ফায়ার সি’

গ্রাহক চাহিদানুযায়ী কমদামে স্মার্টফোনের দারুন অভিজ্ঞতা দিতে সম্প্রতি বাংলাদেশে যৌথভাবে যাত্রা শুরু করেছে অ্যালকাটেল ওয়ানটাচ ও মজিলা। সেই ধারাবাহিকতায় প্রতিষ্ঠান দুটি দেশের দিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর বাংলালিংকের সহযোগিতায় দেশের বাজারে এনেছে ‘ফায়ার সি’ মডেলের স্মার্টফোন।



৩ হাজার ২৯৯ টাকা মূল্যের এই ফায়ার সি’তে স্মার্টফোনের প্রায় সকল ফিচার যুক্ত রয়েছে। তাই স্মার্টফোন কৌতুহলীরা সাধ্যের মধ্যেই নিজেদের চাহিদা মেটাতে পারবেন। এছাড়া সঙ্গে বাংলালিংকের পক্ষ থেকে উপহার হিসেবে ২৫০ মেগাবাইট ইন্টারনেট এবং পরবর্তী ৩ মাস ২৫০ মেগাবাইটের প্যাকেজ কিনলেই থাকছে শতভাগ বোনাস।

ফায়ারফক্স ১.৩ ওএস চালিত ফায়ার সি’তে রয়েছে এইচভিজিএ প্রযুক্তির ৩.৫ ইঞ্চি পর্দা, ১.২ গিগাহার্জ প্রসেসর যা সাবলীলভাবে ও দ্রুতগতিতে ফায়ারফক্স ওএস অ্যাপ উপভোগের সুবিধা দেবে।

বিশেষকরে এর ডায়নামিক ইউজার ইন্টারফেসে ব্যবহারকারীরা স্মার্টফোনের সব ধরনের কাজ করতে পারবে সহজে ও স্বাচ্ছন্দ্যে। এছাড়া মিডিয়া ও সোশ্যাল মেসেজিং অ্যাপসহ দরকারি সব অ্যাপ্লিকেশনের জন্য আছে নিজস্ব অ্যাপ মার্কেটপ্লেস।

ডুয়্যাল সিম সমর্থিত ও সহজ বহনযোগ্য এই স্মার্টফোনে ইংরেজি, বাংলা, তামিল ও হিন্দি ভাষা ব্যবহার করা যাবে। নীলাভ কালো ও চকলেট রঙে পাওয়া যাচ্ছে ‘ফায়ার সি’।

সংশ্লিষ্ট সুত্র মতে, এশিয়ার বাজারে আরও গ্রাহক উপযোগী এবং সাশ্রয়ী মূল্যের অ্যালকাটেল ওয়ানটাচ হ্যান্ডসেট আসছে।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।