ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

এবার পর্দায় দাগের অভিযোগ আইফোন ৬ ব্যবহারকারীদের

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৪
এবার পর্দায় দাগের অভিযোগ আইফোন ৬ ব্যবহারকারীদের সংগৃহীত

ঢাকা: বিতর্ক যেন পিছু ছাড়ছে না আইফোন ৬ ও ৬ প্লাসের। বেঁকে যাওয়া, চুল ওঠার মতো ঘটনার বির্তক শেষ না হতেই, এবার এ বিতর্কে যুক্ত হলো এর পর্দায় দাগ পড়া নিয়ে।

  

আইফোন ৬ ব্যবহারকারী কয়েকজন অভিযোগ, সর্তকতার সঙ্গে ব্যবহার করলেও সহজেই এর পর্দায় দাগ পড়ছে। অনেকে আবার পর্দায় দাগ পড়ার বিষয়ে টুইট করে অন্যরা এ সমস্যায় পড়েছেন কিনা তা জানতে চেয়েছেন। পোস্ট করেছেন দাগ পড়ার ছবিও।

অ্যাপলের সার্পোট কমিউনিটিস-এ কয়েকজন ব্যবহারকারী অভিযোগ করে লিখেছেন, মাত্র এক সপ্তাহ ব্যবহারে আইফোন ৬ বা ৬ প্লাসের পর্দার কোনায় স্ক্র্যাচ পড়েছে। এমনকি পর্দার মাঝেও দাগ পড়ার কথা উল্লেখ করেছেন কয়েকজন ব্যবহারকারী।

জেক.আন্ডারউড২৬ নামে এক ব্যবহারকারী বিষয়টি নিয়ে টুইটের পর অনেকে একমতও পোষণ করেছেন। আর পোস্টটি সোয়া এক লাখের বেশিবার দেখা হয়েছে।

ওই ব্যবহারকারী লেখেন, অনেক যত্নের সঙ্গে ব্যবহারের পরও আইফোন ৬ প্লাসের কোনায় দৃশ্যমান দাগ পড়েছে। আপনারা কী এমন ‍অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন। মাত্র এক সপ্তাহ আগে আমি হ্যান্ডসেটটি কিনেছি।

অ্যাপল তার আইফোন ৬ ও ৬ প্লাসের পর্দায় শক্তিশালী ‘আয়ন এক্স’ গ্লাস ব্যবহার করলেও, তা যথাযথ নয় বলে অভিযোগ অনেক ব্যবহারকারীর।

বাংলাদেশ সময়: ১০০৪ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।