ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

কম্পিউটার সোর্সে আইফোন ৬ ও ৬ প্লাস

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৪

অ্যাপল আইফোন সিক্স ও সিক্স প্লাস এখন বাংলাদেশে। প্রযুক্তিপণ্য সরবরাহকারী ও সেবাদাতা প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স বহুল আকাঙ্খার এ পণ্যটি পরিবশেন করছে।

ধানমন্ডি ২৭ নম্বরে অবস্থিত প্রতিষ্ঠানটির অ্যাপল অথরাইজড স্টোর থেকে আগ্রহীরা সদ্য অবমুক্ত আইফোন সিক্স‘র ১৬ জিবি, ৬৪ জিবি এবং সিক্স প্লাসের ১৬ জিবি ভার্সনটি সংগ্রহ করতে পারবেন।

নগদ মূল্য পরিশোধ ছাড়াও স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংক, ব্র্যাক ব্যাংক এবং আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ডের মাধ্যমে কিস্তিতে মূল্য পরিশোধের সুযোগ পাবে ক্রেতারা।

সংশ্লিষ্ট সূত্র মতে, গত মাস থেকে বাংলাদেশে অ্যাপল আইফোন বাজারজাত শুরু করেছে কম্পিউটার সোর্স। আর তখন থেকেই আগ্রহীদের জন্য ধানমন্ডিতে সিএস’র ব্র্যান্ড শপে আইফোনের ‘টাচ অ্যান্ড ফিল’ অভিজ্ঞতা দেওয়ার বিশেষ ব্যবস্থা নেয়া হয়।

এছাড়া অ্যাপল অথরাইজড রিসেলার হিসেবে ব্র্যান্ড শপ ছাড়াও বাংলাদেশে অ্যাপল অনুমোদিত চ্যানেলের যে কোনো সেলস আউটলেট থেকে কেনা আইফোনের এক বছরের বিক্রয়োত্তর সেবা দিচ্ছে কম্পিউটার সোর্স।

৮/১৪ লালমাটিয়ায় অবস্থিত প্রতিষ্ঠানটির সার্ভিস সেন্টারে অ্যাপল সার্টিফায়েড ইঞ্জিনিয়াররা সেবা দিচ্ছে। এ জন্য গ্রাহকদের অতিরিক্ত কোনো মূল্য দিতে হচ্ছে না।

প্রসঙ্গত, চলতি বছরের ৯ সেপ্টেম্বর বিশ্ববাজারে আইফোন ৬ ও ৬ প্লাস অবমুক্ত হয়। এর পর থেকেই আকাঙ্খার এই ফোনটি হাতে পেতে মুখিয়ে ছিলেন দেশের স্মার্টফোন ব্যবহারকারীরা।   

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।