ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

ইন্টারব্র্যান্ডের ‘বেস্ট গ্লোবাল ব্র্যান্ড র‌্যাঙ্কিংয়ে’ হুয়াই

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৫
ইন্টারব্র্যান্ডের ‘বেস্ট গ্লোবাল ব্র্যান্ড র‌্যাঙ্কিংয়ে’ হুয়াই

বিশ্বের শীর্ষস্থানীয় ব্র্যান্ড কনসালটেন্সি প্রতিষ্ঠান ‘ইন্টারব্র্যান্ড’ ২০১৫ সালের বেস্ট গ্লোবাল ব্র্যান্ডস প্রতিবেদন প্রকাশ করেছে। সম্প্রতি প্রকাশিত প্রতিবেদনের তালিকায় চীনের বিশ্বখ্যাত তথ্য ও যোগাযোগ প্রযুক্তি-ভিত্তিক প্রতিষ্ঠান হুয়াই টানা দিতীয়বারের মতো স্থান করে নিয়েছে।



প্রতিষ্ঠানটি গতবছরও ইন্টারব্র্যান্ডস বেস্ট গ্লোবাল ব্র্যান্ড র‌্যাঙ্কিংয়ে জায়গা করে নিয়েছিল।

 ইন্টারব্র্যান্ডের বার্ষিক প্রতিবেদন অনুযায়ী, হুয়ইয়ের ব্র্যান্ড ভ্যালু প্রায় ৫ বিলিয়ন মার্কিন ডলার যা গত বছরের তুলনায় ১৫ শতাংশ বৃদ্ধি পেয়েছে। টেকনোলজি খাতে  দ্রুত বর্ধনশীল হুয়াই র‌্যাঙ্কিংয়ে ৯৪ থেকে ৮৮ তে উঠে এসেছে।

আর এই অবস্থানে পৌছানো হঠাৎ করেই নয়, সবার আগে গ্রাহক-এই নীতি এবং গ্রাহকদেরকে মূল্যবান পণ্য এবং সেবা দেওয়ার চেষ্টার সাথে জুড়ে আছে প্রতিষ্ঠানের সমস্ত অর্জন এমনটাই মনে করছে হুয়াই।

এছাড়া ব্র্যান্ড ক্যাম্পেইনের মাধ্যমে চীনের এই নির্মাতা  উন্নততর সংযুক্ত একটি বিশ্ব তৈরি করতে বদ্ধপরিকর।   নিরবিচ্ছিন্ন সংযোগের জন্য তাদের আইসিটি পণ্য, সেবা ও সামাধানের উদ্ভাবনী  ক্ষমতা যা শুধু সময় ও স্থানের সীমাবদ্ধতা থেকেই বেরিয়ে আসেনি বরং বিশ্বের উন্নয়নে এন্টারপ্রইজ এবং ইন্ডাস্ট্রিগুলোর কর্মকান্ডের বিবর্তনে অবদান রাখছে।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa