ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

মেলায় অ্যান্টিভাইরাসে ছাড়-অফার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৫
মেলায় অ্যান্টিভাইরাসে ছাড়-অফার ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে: ল্যাপটপ মেলায় শুধু ল্যাপটপই নয়, প্রিয় ডিভাইসটি সুরক্ষিত রাখতে অ্যান্টিভাইরাস চাচ্ছেন ক্রেতারা। আর তাতেও পাচ্ছেন বিভিন্ন ছাড় ও অফার।


 
‘এডুমেকার ল্যাপটপ ফেয়ার’-এ অ্যান্টিভাইরাস সেবা দিতে এসেছে ই-স্ক্যান, কম্পিউটার ভিলেজ ও ই-সেট।  
 
রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) তিন দিনব্যাপী মেলাটি শুরু হয়েছে বৃহস্পতিবার (১২ নভেম্বর)। শুক্রবার (১৩ নভেম্বর) চলছে দ্বিতীয় দিনের কার্যক্রম।
 
ই-স্ক্যান
অ্যান্টিভাইরাস ব্র্যান্ড ই-স্ক্যান তাদের প্রতিটি পণ্য কিনলে একটি করে ২০ হাজার এমএএইচ পাওয়ার ব্যাংক দিচ্ছে। এছাড়াও ছয় মাসের লাইসেন্সসহ অ্যান্ড্রয়েড মোবাইল সিকিউরিটি অ্যান্টি ভাইরাস দিচ্ছে।

কম্পিউটার ভিলেজ
ম্যাকাফি ইন্টারনেট সিকিউরিটি অ্যান্টিভাইরাস মেলায় তিনটি ভিন্ন ভিন্ন প্যাকেজ নিয়ে হাজির হয়েছে। একজন ব্যবহারকারী এক বছরের জন্য এক হাজার টাকার অ্যান্টিভাইরাস প্যাকেজ ৫০০ টাকায় দিচ্ছে ম্যাকাফি।
 
এছাড়াও একজন ব্যবহারকারী তিন বছর দুই হাজারের বদলে এক হাজার এবং তিনজন ব্যবহারকারী এক বছরের প্যাকেজ ২ হাজার ২০০ টাকার পরিবর্তে ৮০০ টাকা মূল্যছাড়ে পাবেন ১ হাজার ৪০০ টাকায়।

ই-সেট
অ্যান্টিভাইরাস নিয়ে মেলায় আরও রয়েছে ই-সেট। তারাও মেলা উপলক্ষ্যে বিশেষ ছাড় দিচ্ছে।
 
মেলার প্রধান পৃষ্ঠপোষক প্রযুক্তিবিষয়ক প্রশিক্ষণ প্রতিষ্ঠান ‘এডুমেকার’সহ-পৃষ্ঠপোষক ল্যাপটপ ব্র্যান্ড এসার, আসুস, ডেল, এইচপি ও লেনোভো। মেলার টিকিট বুথ পার্টনার ই-স্ক্যান অ্যান্টিভাইরাস, রেডিও পার্টনার পিপলস রেডিও এবং মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিবিষয়ক নিউজ পোর্টাল টেকশহরডটকম।
 
মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এই সুযোগ পাবে।
 
প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা উন্মুক্ত থাকছে। শনিবার (১৪ নভেম্বর) রাতে শেষ হবে মেলা।  
 
বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৫
এসকেএস/এমএইচপি/এমজেএফ

** ৮ ইঞ্চি কোয়াড কোর ট্যাব ৮৭০০ টাকায়
** ছুটির দিন শুরুতেই ভিড় জমেছে ল্যাপটপ মেলায়

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।