ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

অ্যাক্সেসরিজ পণ্যেও মূল্যছাড়, গিফট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৫
অ্যাক্সেসরিজ পণ্যেও মূল্যছাড়, গিফট ছবি: শোয়েব মিথুন- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে: ‘এডুমেকার ল্যাপটপ ফেয়ার’ জুড়ে চলছে অফার, মূল্যছাড় আর গিফটের বন্যা। শুধু ল্যাপটপ নয়, অ্যাক্সেসরিজ পণ্য নিয়ে অংশগ্রহণকারীরাও পিছিয়ে নেই।


 
শুক্রবার (১৩ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) চলছে তিনদিনব্যাপী মেলার দ্বিতীয় দিনের কার্যক্রম।
 
মেলায় রাপু, গোল্ডেনফিল্ড, এডাটা, পান্ডা, টোটোলিংক ও হান্টকি ব্র্যান্ডের কম্পিউটার অ্যাক্সেসরিজ পণ্য বিক্রি করছে গ্লোবাল ব্র্যান্ড। সেখানে মাউস, কি-বোর্ড, পেনড্রাইভ, হার্ডড্রাইভসহ অন্যান্য অ্যাক্সেসরিজ বিশেষ মূল্যছাড়ে বিক্রি করছে পরিবেশক প্রতিষ্ঠানটি।
 
টোটোলিংকের পণ্য কিনলে গিফট অফার হিসেবে ক্রেতারা পাচ্ছেন একটি করে টি-শার্ট। শুধু টি-শার্ট নয়, টোটোলিংকের গিফটের সঙ্গে ক্রেতারা বিশেষ মূল্যছাড় সুবিধাও পাচ্ছেন।
 
মেলার প্রধান পৃষ্ঠপোষক প্রযুক্তিবিষয়ক প্রশিক্ষণ প্রতিষ্ঠান ‘এডুমেকার’সহ-পৃষ্ঠপোষক ল্যাপটপ ব্র্যান্ড এসার, আসুস, ডেল, এইচপি ও লেনোভো। মেলার টিকিট বুথ পার্টনার ই-স্ক্যান অ্যান্টিভাইরাস, রেডিও পার্টনার পিপলস রেডিও এবং মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিবিষয়ক নিউজ পোর্টাল টেকশহরডটকম।
 
মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এই সুযোগ পাবে।

তিনদিনব্যাপী মেলাটি শুরু হয় বৃহস্পতিবার (১২ নভেম্বর)। শুক্রবার (১৩ নভেম্বর) চলছে দ্বিতীয় দিনের কার্যক্রম। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলছে এটি। শনিবার (১৪ নভেম্বর) রাতে শেষ হবে মেলা।  

** ল্যাপটপ মেলায় অফারের ছড়াছড়ি
** মেলায় অ্যান্টিভাইরাসে ছাড়-অফার
** ৮ ইঞ্চি কোয়াড কোর ট্যাব ৮৭০০ টাকায়
** ছুটির দিন শুরুতেই ভিড় জমেছে ল্যাপটপ মেলায়

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৫
এসকেএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।