ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

আজ থেকে ‘ক্যারিয়ার ফেস্ট’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৭ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৫
আজ থেকে ‘ক্যারিয়ার ফেস্ট’

চাকরিদাতা ও চাকরি প্রার্থীদের মধ্যে যোগাযোগ সৃষ্টি এবং  মেধাবী তরুণ গ্র্যাজুয়েট , অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা  ও তাদের পরিবারের সদস্যদের চাকরি প্রদানের লক্ষ্য নিয়ে শনিবার থেকে শুরু হচ্ছে ‘ক্যারিয়ার ফেস্ট’।

প্রথমবারের মতো রাজধানীর রাওয়া কনভেনশন সেন্টারে আয়োজিত দুই দিনব্যাপী এই ‘ক্যারিয়ার ফেস্ট ’র উদ্যোক্তা জবস্ বিডি ডট কম ও রিটায়ার্ড আর্মড ফোর্সেস অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন।

  স্ট্র্যাটেজিক পার্টনার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ক্যারিয়ার ডেভেলাপমেন্ট সেন্টার (সিডিসি)।

ওপেক্স গার্মেন্টস্ ও সিনহা টেক্সটাইলের চেয়ারম্যান আনিসুর রহমান সিনহা প্রধান অতিথি হিসেবে ক্যারিয়ার ফেস্টের উদ্বোধন করবেন। বিশেষ অতিথি হিসেবে  থাকবেন ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান মো. সবুর খান ও বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্টের (বিএসএইচআরএম) সভাপতি  মোশারফ হোসেন। অনুষ্ঠানে সভাপত্বি করবেন রাওয়া’র চেয়ারম্যান  এম তানিম হাসান।

আয়োজক সুত্র মতে, প্রায় ৫ হাজার অফিসার, ৫০ হাজার গ্র্যাজুয়েট, ২০ টিরও বেশি সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয় এবং ১শ’র বেশি চাকরিদাতা প্রতিষ্ঠান এতে অংশ নিবে।   ফলে  চাকরি প্রার্থীদের উত্তম সুযোগ তৈরিতে যেমন সহায়ক হবে তেমনি চাকরিদাতারা উপযুক্ত প্রার্থী বেছে নিতে পারবে।

প্রতিদিন সকাল ১০টা থেকে  রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে মেলা। এ বিষযে বিস্তারিত জানাতে খোলা হয়েছে http://careerfest.jobsbd.com এই ওয়েবসাইট।

বাংলাদেশ সময়: ০২২৭ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।