ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

মাইসেল নিয়ে এলো কম দামের থ্রি-জি স্মার্টফোন

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৫
মাইসেল নিয়ে এলো কম দামের থ্রি-জি স্মার্টফোন

ঢাকা: বর্তমান সময়ের চাহিদা মেটাতে মাইসেল নিয়ে এলো সাড়ে তিন ইঞ্চি এইচভিজিএ ডিসপ্লের আর্কষণীয় ও স্লিম ডিজাইন এবং কম দামের থ্রিজি স্মার্টফোন ‘এলিয়েন এসএক্স থ্রি’। হ্যান্ডসেটটির মূল্য মাত্র দুই হাজার ৬শ ৯৯ টাকা।



রোববার (১৫ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এক গিগাহার্জ সিঙ্গেল কোর প্রসেসর সেটটিতে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রঢেট কিটক্যাট ৪.৪.২। সেটটির রম ৫১২ এমবি ও র‍্যাম ২৫৬ এমবি। ১৪৫০ এমএএইচ লি-আয়োন ব্যাটারির এলিয়েন এসএক্স থ্রি সেটটির পিছনে দুই মেগাপিক্সেল সঙ্গে এলইডি ফ্লাশ ও সামনে ১.৩ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে মাইসেলের ডিরেক্টর (অপারেশন) ইঞ্জিনিয়ার মো. নাহিদুল ইসলাম জানান, দেশীও ব্র্যান্ড হিসেবে মাইসেল সবসময় দেশের সব গ্রাহকের হাতে অত্যাধুনিক ও যুগপোযোগী পণ্য পৌঁছে দিতে অঙ্গিকারবদ্ধ। এরই ধারাবাহিকতায় বাংলাদেশি ব্র্যান্ডের মধ্যে মাইসেল নিয়ে এসেছে সবচেয়ে কমদামের থ্রি-জি স্মার্ট ফোন এলিয়েন এসএক্স থ্রি।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, থ্রিজি নেটওয়ার্ক ও জিপিআরএস সুবিধা সম্বলিত এ সেটটিতে আরও রয়েছে ওয়াই-ফাই, প্রটেবল হটস্পট, ব্লটুথ ও এফএম রেডিও, এমপি থ্রি, এমপি ফোর, ফটো ভিউয়ার ও এডিটর, ডকুমেন্ট ভিউয়ার, ভয়েস মেমো এবং রেকর্ডার সুবিধা।

সেটটিকে আরও উন্নত করার জন্য এতে ব্যবহার করা হয়েছে গ্রাভিটি সেন্সর ও টিপি সেন্সর।

প্রতিটি হ্যান্ডসেট প্যাকেজে দেওয়া হচ্ছে আর্কষনীয় হেডফোন, চার্জার ও একটি স্ক্রিন প্রটেক্টর।

এলিয়েন এসএক্স থ্রি স্মার্টফোনটি পাওয়া যাবে নিকটস্থ যেকোনো মোবাইলের আউটলেটে। বিস্তারিত জানা যাবে মাইসেলের অফিসিয়াল ফেসবুক পেজের এই লিঙ্কে- www.facebook.com/MycellMobile ।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৫
আরএইচএস/এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa