ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ওকাপিয়ার ঠাণ্ডা শীতে গরম অফার

সাব্বির আহমেদ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৬
ওকাপিয়ার ঠাণ্ডা শীতে গরম অফার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে: স্টল জুড়ে এমনটি জুড়ে দেয়া-ঠাণ্ডা শীতে গরম অফার। কিন্তু স্মার্ট ফোন প্রযু্ক্তিতে ঠাণ্ডা শীত আর গরমই বা কি ? জানতে একটু ভিড়ের মধ্যে ঢুকে পড়তে হয়।

তারপর অফারটা জানা গেলো। ওকাপিয়া মোবাইল কোম্পানি তাদের ১০টি বিভিন্ন সক্ষমতার মোবাইলে দিয়েছে বিশেষ ছাড়। যার নামই ঠাণ্ডা শীতে গরম অফার।

ওকাপিয়ার ‘ইন্সপায়ার’ মডেলের মোবাইল ফোন সেটটির বাজারে দাম ১১ হাজার ৯৯০ টাকা কিন্তু মেলার গরম অফারে এর দাম নেমেছে ৯ হাজার ৯৯০ টাকায়।

তারুণ্যের ভিড়ে মেতে উঠা স্মার্টফোন ও ট্যাব মেলায় ওকাপিয়ার এই অফার বেশ টানছে ক্রেতাদের।

শুক্রবার (৮ জানুয়ারি) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে মেলার দ্বিতীয় দিন। শনিবার শেষ হবে তিনদিনব্যাপী এই মেলা।

ওকাপিয়ার স্টলের বিক্রেতারা জানান, মেলায় দিনে ২৫ থেকে ৩০টি মোবাইল ফোন বিক্রি করছেন তারা। শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত ১৫ টি স্মার্টফোন বিক্রি হয়েছে তাদের।

ওকাপিয়া তাদের বেশ কয়েকটি স্মার্টফোনে বিশেষ অফার ও ক্যাশব্যাক দিচ্ছে।

আছে সর্বোচ্চ দুই হাজার ২০০ টাকা মূল্যছাড় আর ৫০০ থেকে পাঁচ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

স্ট্রাইকার মডেলের স্মার্টফোন তিন হাজার ৭০০ টাকার পরিবর্তে পাওয়া যাচ্ছে দুই হাজার ৯৯০ টাকায়, দেশ মডেলে ৭০০ টাকা মূল্যছাড় দিয়ে এখন পাওয়া যাচ্ছে তিন হাজার ২৯০ টাকায়।

এছাড়া লাইফ মডেলটির মেলায় মূল্য তিন হাজার ৪৯০ টাকা থাকলেও বাজারে এর মূল্য পাঁচ হাজার ৬৯০ টাকা, ম্যাজিক মডেলটি ৫০০ টাকা ছাড়ে পাঁচ হাজার ৪৯০ টাকা, ইন্সপায়ার দুই হাজার টাকা মূল্য ছাড়ে নয় হাজার ৯৯০ টাকা এবং ম্যাজিক এক্স সাত হাজার ৪৯০ টাকার পরিবর্তে মূল্যছাড় দিয়ে এখন পাওয়া যাচ্ছে ছয় হাজার ৫৯০ টাকায়।

ওকাপিয়া মোবাইলের ক্যাশব্যাকেও দারুণ অফার। এখানে তিনটি মডেলে সর্বনিম্ন ৫০০ টাকা থেকে সর্বোচ্চ পাঁচ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার দেয়া হচ্ছে। ম্যাট্রিক্স, এয়ার ও আলটিমা স্মার্টফোনে এই ক্যাশব্যাক দিচ্ছে ওকাপিয়া।

ওকাপিয়া মোবাইলের ডেপুটি ম্যানেজার তারিক হাসান বাংলানিউজকে বলেন, গড়ে ২৫ থেকে ৩০টি মোবাইল বিক্রি করছেন তারা।

মেলায় এই অফারের দাম বাজারে পাওয়া যাবে না। তবে কিছুদিন পর হয়তো এ দামে বাজারে ছাড়া হবে। এখনও এই দামে কিনতে হলে আসতে হবে মেলা স্টলে।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৬
এসএ/আরআই

** স্মার্টফোন ও ট্যাব মেলায় সন্তুষ্ট ক্রেতা-বিক্রেতারা
** স্মার্টফোন ও ট্যাব মেলায় তারুণ্যের জোয়ার
** স্যামসাং মোবাইল কিনলেই টিভি, গাড়ি!

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।