ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

হুয়াওয়ে কিনলে ‘হট বক্স’

হাসিবুর রহমান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৬
হুয়াওয়ে কিনলে ‘হট বক্স’ ছবি: রাজীব/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্মার্টফোন ও ট্যাব মেলা থেকে: দেশের মোবাইল ফোনের বাজারে স্থান করে নেওয়া হুয়াওয়ে ২০ হাজার টাকার উপরে প্রতিটি স্মার্টফোনের সঙ্গে দিচ্ছে একটি করে হট বক্স। এর সঙ্গে ১০ পার্সেন্ট পর্যন্ত কমিশনতো রয়েছেই।

তবে কম দামের স্মার্টফোনের ক্রেতাদের জন্য রয়েছে নিশ্চিত উপহার।

হুয়াওয়ে’র এসব গিফট পেতে হলে যেতে হবে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী অনুষ্ঠিত স্মার্টফোন ও ট্যাব মেলায়।

শুক্রবার (০৮ জানুয়ারি) সন্ধ্যায় হুয়াওয়ের প্যাভিলিয়নে কথা বলে জানা যায় এসব তথ্য।

প্যাভিলিয়নে কর্মরত বিক্রয়কর্মীরা জানান, হট বক্সে সেলফি স্টিক, ব্লুটুথ সাউন্ডবক্সসহ মোট ছয়টি গিফট রয়েছে। ক্রেতারা এর মধ্য থেকে যেকোন দু’টি গিফট নিতে পারবেন। এছাড়া প্রতিটি মোবাইলে সাড়ে চার শতাংশ থেকে শুরু করে ১০ শতাংশ পর্যন্ত মূল্য হ্রাস করা হচ্ছে। আর যারা বিশ হাজার টাকার কম মূল্যে মোবাইল কিনবেন তারা এলইডি ল্যাম্প, মগসহ নিশ্চিত বিভিন্ন পুরস্কার পাবেন।

হুয়াওয়ের সহকারী ব্যবস্থাপক (মার্কেটিং) মঞ্জুরুল কবীর বলেন, গত বছরের তুলনায় এ বছর মেলায় ক্রেতা-দর্শনার্থী বেশি। স্বাভাবিকভাবেই কেনাবেচার উপর এর একটা ইতিবাচক প্রভাব রয়েছে। আমরা স্যাটিসফাইড।

বাজার ভালো থাকলে ভবিষ্যতে ক্রেতাদের জন্য নতুন কিছু উপহার দেওয়ারও আশ্বাস দেন তিনি।

মেলা চলাকালীন (০৭ থেকে ০৯ জানুয়ারি) প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ক্রেতা-দর্শনার্থীদের উন্মুক্ত থাকবে মেলা প্রাঙ্গণ। প্রবেশ ফি ২০ টাকা।

টিকিটের অর্থ ব্লাড ক্যান্সারে আক্রান্ত দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক লতিফুল হকের চিকিৎসা খরচ ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সাংবাদিকদের সংগঠন বিআইজেএফ’র উদ্যোগে দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণসহ জনকল্যাণমূলক কাজে ব্যয় করা হবে।

তবে পরিচয়পত্র প্রদর্শন করলে স্কুল শিক্ষার্থী ও প্রতিবন্ধীরা মেলায় বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৬
এইচআর/এসএস

** দুই হাজার টাকা ছাড়ে সিম্ফনির ফোর-জি সেট
** ওকাপিয়ার ঠাণ্ডা শীতে গরম অফার
** স্মার্টফোন ও ট্যাব মেলায় সন্তুষ্ট ক্রেতা-বিক্রেতারা
** স্মার্টফোন ও ট্যাব মেলায় তারুণ্যের জোয়ার
** স্যামসাং মোবাইল কিনলেই টিভি, গাড়ি!

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad