ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

মাল্টিপ্ল্যান সেন্টারে আইসিটি মেলা বুধবার থেকে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৬
মাল্টিপ্ল্যান সেন্টারে আইসিটি মেলা বুধবার থেকে ছবি: রানা/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ‘ভিশন টু সার্ভ উইথ আইসিটি’ স্লোগানকে সামনে রেখে রাজধানীর এলিফ্যান্ট রোডে শুরু হতে যাচ্ছে সপ্তম ডিজিটাল আইসিটি মেলা-২০১৬। বুধবার (২০ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে এ মেলা।



মঙ্গলবার (১৯ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মেলার আহ্বায়ক তৌফিক এহেসান এ তথ্য জানান।

তিনি জানিয়েছেন, বুধবার (২০ জানুয়ারি) এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টারে (মাল্টিপ্ল্যান) এ মেলা শুরু হয়ে চলবে ২৫ জানুয়ারি পর্যন্ত।

কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতি আয়োজিত এবারের মেলায় সাড়ে ছয় শতাধিক প্রতিষ্ঠান সর্বশেষ প্রযুক্তির কম্পিউটার, ল্যাপটপ, ট্যাবলেট, ক্যামেরা, ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরাসহ তথ্যপ্রযুক্তির নানা পণ্য প্রদর্শন ও বিক্রি করবে। এছাড়াও এই মেলায় থাকছে বিশেষ ছাড় ও উপহার।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, মেলায় বাংলাদেশের শীর্ষ আইসিটি পণ্য আমদানিকারক ও ব্যবসায়ীরা বিশ্বের মানসম্পন্ন ব্যান্ডের আধুনিক পণ্য প্রদর্শন করবেন।

মেলা উপলক্ষে এবার বিশেষ আয়োজন হিসেবে থাকবে, প্রযুক্তি পণ্যের ওপর আকর্ষণীয় মূল্য ছাড়, র‍্যাফেল ড্র ও বিভিন্ন পুরস্কার, রক্তদান কর্মসূচি, এন্ট্রিপাশের সঙ্গে ফ্রি মুভি দেখার সুযোগ, ফ্রি ইন্টারনেট, ওয়াইফাই ও গেমিং জোন, ফটোগ্রাফি ও সেলফি প্রতিযোগিতা, শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা, পিঠা উৎসব, আধুনিক প্রযুক্তি পণ্যের প্রদর্শনীসহ নানা আয়োজন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতির নেতা ও মেলা পরিচালকরা।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৬
এফবি/এমইকে/আরএইচএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।