ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

প্লে-স্টোরে পিবাজারের নতুন অ্যাপ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৬
প্লে-স্টোরে পিবাজারের নতুন অ্যাপ

ঢাকা: গ্রাহকদের কথা মাথায় রেখে নতুন মোবাইল অ্যাপ এনেছে দেশের সবচেয়ে বড় প্রোপার্টি মার্কেটপ্লেস পিবাজার.কম। গুগল প্লে-স্টোর থেকে বিনামূল্যে ইনস্টল করা যাবে অ্যাপটি।



পিবাজারের অ্যাপ ব্যবহার করে খুব সহজেই পছন্দমত বাড়ি, জমি বা অফিস স্পেস কেনা-বেচা অথবা ভাড়ার খোঁজখবর জানতে পারবে যে কেউ।  

পিবাজার.কম-এর নির্বাহী প্রধান মোহাম্মদ শাহীন জানান, দেশে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা দিন দিনই বাড়ছে। যাদের মধ্যে শতকরা ৯৫ ভাগই মোবাইল ইন্টারনেট ব্যবহারকারী। তাদের কথা চিন্তা করেই পিবাজার.কম নতুন এই অ্যাপ নিয়ে এসেছে।

তিনি আরও জানান, অ্যাপটি ব্যবহার করে একজন প্রোপার্টি বিক্রেতা খুব সহজেই শুধুমাত্র ড্রপডাউন মেনু সিলেক্ট করে ছবিসহ প্রোপার্টির বিস্তারিত তথ্য তুলে ধরতে পারবেন। অন্যদিকে একজন ক্রেতা কিংবা ভাড়াটিয়া তার পছন্দমত বিভিন্ন ক্রাইটেরিয়া সেট করে খুঁজে নিতে পারেন পছন্দের বাসা কিংবা অফিসটি।
 
দেশের অন্যতম অনলাইন রিয়েল এস্টেট মার্কেটপ্লেস পিবাজার.কম (http://www.pbazaar.com) এর নতুন সংস্করণটি তিনটি ভাগে (কেনা, ভাড়া ও প্রজেক্ট) ভাগ করা হয়েছে। যেগুলোর মধ্য দিয়ে দেশের যেকোনো এলাকার প্রোপার্টি (অ্যাপার্টমেন্ট, জমি, বাড়ি, কমার্সিয়াল স্পেস) কেনা যাবে ও শহর এলাকার বাড়ি/অফিস/মেস/সাবলেট/গ্যারেজ ইত্যাদি ভাড়ার খোঁজ-খবর নেওয়া যাবে।

এছাড়া প্রায় দেড় হাজার রিয়েল এস্টেট কোম্পানির সব প্রোজেক্টের খোঁজ-খবরও পাওয়া যাবে এই অ্যাপের মাধ্যমে।

অ্যাপটি ডাউনলোড করতে https://goo.gl/7vohC2 -ঠিকানায় ভিজিট অথবা গুগল প্লে-স্টোরে pbazaar লিখে সার্চ করতে হবে।

বিস্তারিত জানা যাবে পিবাজার.কম’র ফেসবুক পেইজ www.facebook.com/pbazaarltd-

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৬
এমএইচপি/আরএইচএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।