ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

‘Matchstix অ্যাপসের’ ভালোবাসার গল্পের বিশ্বরেকর্ড আয়োজনে অংশগ্রহনের সুযোগ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৬
‘Matchstix অ্যাপসের’ ভালোবাসার গল্পের বিশ্বরেকর্ড আয়োজনে অংশগ্রহনের সুযোগ

ভালোবাসার গল্প নিয়ে বিশ্বরেকর্ড গড়তে যাচ্ছে বাংলাদেশ। ১৪ ফেব্রুয়ারি ঢাকার ধানমন্ডির রবীন্দ্রসরোবর মঞ্চে ভিন্নরকম এই আয়োজন করছে বিশ্বখ্যাত ম্যাচমেকিং অ্যাপস্‌ Matchstix।



এ প্রসঙ্গে বাংলাদেশে Matchstix এর যোগাযোগ সমন্বয় প্রতিষ্ঠান কুকিজারের পক্ষ থেকে ইমরান মাহমুদ ইমন বলেন, ‌''প্রত্যেকের জীবনেই একটা ভালোবাসার গল্প থাকে। ভালোবাসা দিবসে আপনার এই গল্পগুলো নিয়ে চলে আসতে পারেন রবীন্দ্রসরোবর মঞ্চে। গল্প-আড্ডা-গানের সঙ্গে ভালোলাগার মজার সব আয়োজন নিয়ে Matchstix দিনভর অপেক্ষায় থাকবে আপনার জন্য। ভালোবাসার মানুষদের জন্যই এ আয়োজন। সেই সঙ্গে সুযোগ থাকছে ভালোবাসার গল্পের বিশ্বরেকর্ডের অংশ হওয়ার। তবে এর আগেও চলবে ভালোবাসার গল্প সংগ্রহ।

Matchstix বিভিন্ন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যাচ্ছে ভালোবাসার গল্প সংগ্রহ করতে। এছাড়া যে কেউ চাইলে ফেসবুক পেজের মাধ্যমে গল্প জমা দিতে পারবেন।
সেরা গল্প গুলোকে নিয়ে পরবর্তীতে টেলি-ছবি তৈরি করাসহ আকর্ষণীয় পরিকল্পনা আছে বলে জানান আয়োজকরা।  

উল্লেখ্য, Matchstix পৃথিবীর অন্যতম জনপ্রিয় ম্যাচমেকিং অ্যাপ, তারা বিশ্বাস করে ভালোবাসা আর সম্পর্কে। তাই ভালোবাসা দিবস উদযাপনের মধ্য দিয়েই বাংলাদেশে যাত্রা শুরু করতে চায় প্রতিষ্ঠানটি। ভালোবাসা মানেই প্রতিনিয়ত নতুন অনুভূতি, মান-অভিমান, হাসি-আনন্দ আর ভালোলাগার গল্প। আমাদের চারপাশে প্রায় সবার জীবনেই ভালোবাসা নিয়ে ছড়িয়ে আছে এমন হাজারো গল্প। আর সেসব গল্প নিয়েই ‘#startyourstory’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে Matchstix গড়তে যাচ্ছে বিশ্ব রেকর্ড।

এবারের ভ্যালেন্টাইন্স ডে’তে রবীন্দ্র সরোবরে প্রথম প্রভাতে শুরু হওয়া এ মহামিলনমেলায় থাকছে গল্পের উৎসব। সকাল থেকে শুরু হবে গল্প সংগ্রহ। গল্প লেখার জন্যে ভেন্যুতে সবাইকে দেয়া হবে একটি করে হৃদয়াকৃতির চিরকুট। যা একে একে যোগ হবে ‘Matchstix লাভ বোর্ডে'। নাবিলার উপস্থাপনায় ভালোবাসার গান গাইবে ‘বাপ্পা এন্ড ফ্রেন্ডস’ ও ব্যান্ডদল ‘দূরবীন’।

দিনটিকে স্মরণীয় করে রাখতে আছে ডিজে, কাপলদের জন্যে মজার মজার সব গেমস আর ভালোবাসার মানুষটির সাথে ছবি তোলার জন্যে ফটো বুথ।

সবশেষে, সংগ্রহকৃত গল্পের রেকর্ডটি জানিয়ে সব প্রতিক্ষার অবসান ঘটিয়ে উদ্বোধন করা হবে ‘Matchstix App!

বিস্তারিত: Facebook Page: https://www.facebook.com/matchstixbangladesh

Instagram Page: instagram.com/matchstixbangladesh

বাংলাদেশ সময়: ০৭২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৬
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।