ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

টিকেটশালা.কম বাংলাদেশে

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
টিকেটশালা.কম বাংলাদেশে ছবি: টিকেটশালা ডট কম

অনলাইনে টিকেট ক্রয় ও ভ্রমণ বিষয়ক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান টিকেটশালা.কম’র উদ্বোধন হয়েছে বাংলাদেশে।
 

অনলাইনে টিকেট ক্রয় ও ভ্রমণ বিষয়ক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান টিকেটশালা.কম’র উদ্বোধন হয়েছে বাংলাদেশে।

তাই দেশের ভ্রমণ পিপাসুরা এখন সহজে ও স্বাচ্ছন্দে দ্রুত এবং নিরাপদে বাংলাদেশী ও আন্তর্জাতিক ফ্লাইট-এর টিকেট ক্রয়, ট্যুর প্যাকেজ, হোটেল বুকিং, পরিবহণ সেবাসহ ভ্রমণ সংক্রান্ত আরো নানা সেবা নিতে পারবেন টিকেটশালা থেকে।

এছাড়াও ট্রাভেল ইস্যুরেন্স, ভ্রমণ সংক্রান্ত পরামর্শ, ভিসা সংক্রান্ত সেবা টিকেটশালা.কম এর ওয়েবসাইট এবং কল সেন্টার থেকে পাওয়া যাবে।

টিকেটশালা.কম-এর প্রধান পরিচালন কর্মকর্তা স্কট ব্রেন্যান বলেন, ‘টিকেটশালা.কম-এর মতো অনন্য ই-কমার্স সেবা প্রদানকারী প্রতিষ্ঠান বাংলাদেশে এই প্রথম। আমরা দেখতে পাচ্ছি যে দিন দিন দেশে ট্যুরিস্ট বা ভ্রমণকারীর সংখ্যা বেড়েই চলছে, যারা দেশে এবং বিদেশে প্রায়ই ভ্রমণ করছেন। সেইসব ট্যুরিস্টদের জন্যই আমাদের এই সেবা, তারা এখন আগের চেয়ে অনেক বেশি সহজে তাদের ট্যুর প্ল্যান করতে পারবেন এবং বুকিং দিতে পারবেন।

বাংলাদেশের বর্তমান পর্যটন শিল্পে এই ধরনের আধুনিক প্রযুক্তির সেবা অত্যন্ত প্রয়োজন বলেও বিশ্বাস তার।

একটি বিস্তৃত আকারের তথ্য সমৃদ্ধ প্লাটফর্ম হিসেবে গড়ে তুলতে দৃঢ় প্রতিজ্ঞ টিকেটশালা.কম। যাতে ভ্রমণকারীরা বাংলাদেশের বিভিন্ন জায়গার সেরা ট্র্যাভেল প্যাকেজ থেকে শুরু করে সেরা দর্শনীয় স্থান এবং হোটেল বুকিং ও ভ্রমণে করণীয়সহ বিভিন্ন বিষয়ের তথ্য সহজেই পান।

এই ওয়েবসাইট www.ticketshala.com বা ০৯৬৬৬৭৭০০৬৬ নম্বরে কল করে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
এসজেডএম        

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa