ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

এক্সেল টেলিকমের ন্যাশনাল পার্টনার্স মিট

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৮
এক্সেল টেলিকমের ন্যাশনাল পার্টনার্স মিট পার্টনার্স মিট

ঢাকা: দেশের সর্ববৃহৎ গ্লোবাল মোবাইল ব্র্যান্ড ডিস্ট্রিবিউটর কোম্পানি এক্সেল টেলিকম প্রাইভেট লিমিটেড তাদের ন্যাশনাল পার্টনার্স মিট সম্পন্ন করেছে। ‘মুভ অ্যাহেইড টু এক্সিলেন্স’ লক্ষ্যকে কেন্দ্র করে অনুষ্ঠানটি পরিচালিত হয়।

সম্মেলনে উপস্থিত ছিলেন লাবিব গ্রুপের চেয়ারম্যান ও এক্সেল টেলিকমের ম্যানেজিং ডিরেক্টর সালাউদ্দিন আলমগীর (সিআইপি)।  

আরও উপস্থিত ছিলেন স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ ব্রাঞ্চের ম্যানেজিং ডিরেক্টর সাং ওয়ান ইয়ুন, এক্সেল টেলিকম এবং স্যামসাং ব্রাঞ্চের ঊর্ধ্বতন কর্মকর্তা ও এক্সেল টেলিকমের পার্টনাররা।

অনুষ্ঠানে এক্সেল টেলিকম এবং স্যামসাংয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা ব্যবসায়িক পার্টনারদেরকে চলতি বছরের শেষ ভাগের জন্য ব্যবসায়িক দিক নির্দেশনা দেন এবং শিগগিরই বাজারে আসছে এমন মোবাইল সেটগুলো সম্পর্কে আলোচনা করেন। পাশাপাশি ২০১৯ সালে বাজারে আসতে যাওয়া স্যামসাংয়ের মডেলগুলোর বিষয়েও প্রাথমিক ধারণা দেন।

সম্মেলনে উপস্থিত স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ ব্রাঞ্চের ম্যানেজিং ডিরেক্টর ইয়ুন এক্সেল টেলিকমকে এই পার্টনার্স মিট সফলভাবে আয়োজন করায় এবং সম্মেলনে যোগ দেওয়ায় সব পার্টনারদের ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa