ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বন্ধুর সঙ্গে আনন্দের মুহূর্ত শেয়ার করে জিতে নিন অপো এফ১৯ প্রো

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, জুন ১৩, ২০২১
বন্ধুর সঙ্গে আনন্দের মুহূর্ত শেয়ার করে জিতে নিন অপো এফ১৯ প্রো

ঢাকা: গ্লোবাল স্মার্টডিভাইস ব্র্যান্ড অপো তাদের স্মার্টফোন ব্যবহারকারী ও ফ্যানদের জন্য নিয়ে এসেছে একটি অনন্য ক্যাম্পেইন। সামাজিক যোগাযোগ মাধ্যমে আয়োজিত এ ক্যাম্পেইনটি তিনটি প্রতিপাদ্যের (থিম) ওপর ভিত্তি করে আয়োজন করা হয়েছে।

যেখানে বিজয়ী হলেই জিতে নেওয়ার সুযোগ রয়েছে অপোর সর্বাধুনিক হ্যান্ডসেট অপো এফ১৯ প্রোসহ নানা উপহার।          

এ আয়োজনের মাধ্যমে ফ্যানরা এফ১৯ প্রোর ডুয়াল-ভিউ ভিডিও ফিচারের মাধ্যমে আনন্দময় মুহূর্তগুলোর ভিডিও ধারণ করে বন্ধু ও পরিবারদের সঙ্গে শেয়ার করতে পারবে। এর জন্য তাদের ভিডিও কিংবা ভিডিও’র লিংকটি কমেন্ট সেকশনে #ShareYourFunMoments হ্যাশট্যাগ দিয়ে পোস্ট করতে হবে।  
মজার বিষয় হচ্ছে এ আয়োজনে অংশ নিয়ে অপো ফ্যানরা এফ১৯ প্রো, অপো ব্যান্ড স্টাইল ও অপো এনকো ডব্লিউ১১ হেডফোনের মতো বিভিন্ন ধরনের আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ারও সুযোগ পাবেন।  

তিনটি থিম বা প্রতিপাদ্যের ওপর ভিত্তি করে আগ্রহীরা এ মজাদার কর্মকাণ্ডে অংশ নিতে পারবেন। থিমগুলো হলো- বন্ধুদের সঙ্গে মজাদার মুহূর্ত ভাগাভাগি করে নেওয়া, বন্ধু ও পরিবারের সঙ্গে উপভোগ্য মুহূর্ত এবং পরিবারের সঙ্গে মজাদার মুহূর্ত শেয়ার করা 'বেস্ট ফ্রেন্ড ডে'-কে কেন্দ্র করে আয়োজিত এ ক্যাম্পেইন ৮ জুন থেকে ১৪ জুন পর্যন্ত।  

এছাড়া ১৫ জুন থেকে শুরু হয়ে ১৯ জুন পর্যন্ত চলবে ক্যাম্পেইনের দ্বিতীয় থিম, যেখানে অপো ফ্যানরা তাদের ডুয়াল-ভিউ ভিডিও ফিচার দিয়ে অংশগ্রহণকারীরা বন্ধু ও পরিবারের আনন্দময় মুহূর্তগুলো শেয়ার করতে পারবেন। তৃতীয় থিমটি হলো পরিবারের জন্য। এর আওতায় ব্যবহারকারীরা তাদের পরিবারের সঙ্গে মজাদার মুহূর্তগুলো শেয়ার করতে পারবেন। এ আয়োজনটি চলবে জুন ২০ থেকে ২৭ তারিখ পর্যন্ত।

বাজার মাতানো অপো এফ১৯ প্রো ডিভাইসটিতে রয়েছে ডুয়াল-ভিউ ভিডিও এবং এআই কালার পোর্ট্রেট ভিডিও, রেনো গ্লো ইফেক্ট (ক্রিস্টাল সিলভার রঙে এ ইফেক্টটি রয়েছে) সহ নতুন ক্রিস্টাল সিলভার ডিজাইন, ৩০ ওয়াট ভুক ফ্ল্যাশ চার্জ ৪.০ এবং গেম ফোকাস মোড রয়েছে। যা গেমারদের গেম খেলার দুর্দান্ত অভিজ্ঞতা দেবে। হার্ডওয়্যার ও সফটওয়্যারের দুর্দান্ত সমন্বয় থাকায় এফ১৯ প্রো ডিভাইসটি দিয়ে কোনো বাধা ছাড়াই অসাধারণ গেমিং অভিজ্ঞতা লাভ করা যাবে।  

এছাড়া এর ৩০ ওয়াট ভুক ফ্ল্যাশ চার্জ থাকায় মাত্র ৫ মিনিট চার্জেই ব্যবহারকারীরা কথা বলতে পারবেন ৩.২ ঘণ্টার বেশি সময়। তাই এটি হতে পারে প্রিয়জনকে দেওয়ার মতো একটি অনন্য উপহার।

ক্যাম্পেইন সম্পর্কে আরও বিস্তারিত জানতে ভিজিট করুন @OPPO Bangladesh এর অফিশিয়াল ফেসবুক পেজ ও ওয়েবসাইট।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, জুন ১৩, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।