ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

আন্তর্জাতিক

বিবিসি সাংবাদিকের স্ত্রী ও দুই মেয়ে হত্যায় জড়িত সন্দেহভাজন আটক   

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
বিবিসি সাংবাদিকের স্ত্রী ও দুই মেয়ে হত্যায় জড়িত সন্দেহভাজন আটক   

বিবিসি রেডিওর সুপরিচিত রেসিং ধারাভাষ্যকার জন হান্টের স্ত্রী ক্যারল হান্ট(৬১) এবং তাদের মেয়ে লুইস (২৫) এবং হান্না(২৮) ১০ জুলাই এক হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। তাদের তীরবিদ্ধ করে হত্যা করা হয়।

 

ব্রিটিশ পুলিশ বলছে, তারা লন্ডনের কাছে এই হত্যায় জড়িত সন্দেহভাজন ব্যক্তিকে খুঁজে পেয়েছে। ক্রাইম ইউনিটের গোয়েন্দা ইন্সপেক্টর জাস্টিন জেনকিন্স বলেছেন, বিস্তৃত তদন্তের পর, সন্দেহভাজনকে খুঁজে পাওয়া গেছে। খবর আল জাজিরা

হার্টফোর্ডশায়ার পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে ২৬ বছর বয়সী কাইল ক্লিফোর্ড নামের এই সন্দেহভাজনকে তার বাড়ির কাছে উত্তর লন্ডনের এনফিল্ড এলাকায় পাওয়া গেছে এবং তিনি আঘাতের জনিত কারণে চিকিৎসা নিচ্ছিলেন। কীভাবে এই জখম হয়েছে তা জানায়নি পুলিশ।  

জন হান্ট হলেন বিবিসি রেডিওর প্রধান ঘোড়দৌড়ের ভাষ্যকার, বিশ্ব-বিখ্যাত গ্র্যান্ড ন্যাশনাল এবং ডার্বির কভারেজের মাধ্যমে তার কণ্ঠ লক্ষ লক্ষ মানুষের কাছে পরিচিত।

ব্রিটিশ মিডিয়া জানিয়েছে, লন্ডনের দক্ষিণে অবস্থিত লিংফিল্ড পার্ক রেসকোর্সে রিপোর্টিং থেকে মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি ফেরার পর তিনি তার স্ত্রী-কন্যার মৃতদেহগুলো দেখতে পান।

লন্ডনের বাসিন্দা ক্লিফোর্ড সঙ্গে ভিক্টিমদের সম্পর্ক কী তা জানায়নি পুলিশ ।

ক্রসবো বা তীর-ধ্নুক যুক্তরাজ্যে বৈধ এবং এর জন্য কোনো লাইসেন্সের প্রয়োজন হয় না।   

 

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪

এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।